Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা-৩ আসনে আ’লীগ প্রার্থী নসরুল হামিদ বিপুর নেতৃত্বে বিশাল নির্বাচনী শোডাউন

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৭:০৩ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকল প্রস্তুতি প্রায় শেষ। তাই নির্বাচনকে ঘিরে স্থানীয় বাসিন্দাদের মাঝে যেন ঈদ-উৎসবের আমেজ বিরাজ করছে। স্থানীয় অফিসপাড়া থেকে শুরু করে ব্যাংক-বীমার গন্ডি পেরিয়ে ব্যসায়ীমহল এমনকি চায়ের দোকান পর্যন্ত এখন সর্বত্রই আলোচনার মুল বিষয় বস্তু হচ্ছে নির্বাচন। কাজেই নির্বাচনকে ঘিরে উৎসবমুখর কেরানীগঞ্জের প্রতিটি প্রান্তর। আজ মধ্যরাতেই শেষ হচ্ছে প্রচার-প্রচারনার কাজও। তাই শেষ মূহুর্তের এই প্রচারণায় আজ বৃহস্পতিবারের কেরানীগঞ্জের ঢাকা-৩ আসনের চিত্রছিল একেবারেই ভিন্ন।বৃহস্পতিবার ঢাকা-৩ আসনে আওয়ামী লীগ নির্বাচনী প্রচারনা চালিয়েছে খুব জোড়েসোরেই।
আজ বৃহস্পতিবার (২৭ডিসেম্বর) বিকেল তিনটায় উপজেলা আওয়ামী লীগের জিনজিরাস্থ প্রধান কার্যালয় থেকে শেষ মুহুর্তের গণসংযোগ শুরু করেন আ’লীগ প্রার্থী বিদ্যুৎ,জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।এসময় নসরুল হামিদ বিপুর স্ত্রী সীমা হামিদ ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদও এ গণসংযোগে অংশনেয়। এসময় হাজার হাজার সাধারন মানুষ ও স্থানীয় আওয়ামী লীগের নেতা- কর্মী- সমর্থকরা এই গনসংযোগে যোগ দেয়। গনসংযোগে অংশগ্রহনকারীরা বিভিন্ন বাদ্যযন্ত্রের তালেতালে ও বিভিন্ন গানের তালেতালে নেচে গেয়ে চারিদিক মুখরিত করে তোলে। এসময় তারা নৌকার পক্ষে ভোট দেয়ার জন্য বিভিন্ন শ্রুতিমধুর শ্লোগান দেয়। গণসংযোগটি জিনজিরা বাসরোড , জিজিরা হাফেজরো হয়ে আগানগর ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।
এসময় তারসাথে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন নসরুল হামিদ বিপুর নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়ক মো.জসীম মাহমুদ,ঢাকা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ম.ই.মামুন,জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী মো.সাকুর হোসেন সাকু,শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান হাজী ইকবাল হোসেন, আগানগর ইউপি চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর শাহ খুশী, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা যুবলীগ সভাপতি হাজী মাহমুদ আলম,সাধারণ সম্পাদক ডা.মো.সেলিম,তাওয়াপট্টি ক্ষুদ্র ও কটির শিল্প মালিক সমিতির সভাপতি আকতার জেলানী খোকন, আগানগর ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি ফরিদ আহম্মেদসহ দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ ও তাদের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ