Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

সাইফুল সভাপতি মান্নান সাধারণ সম্পাদক

আমিরাতে প্রবাসী সাংবাদিক সমিতির নতুন কমিটি

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আরব আমিরাতে বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস)-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার রাতে দুবাইয়ের রামাদা হোটেলের হলরুমে প্রসাসের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান উপদেষ্টা মুহাম্মদ নূরুল আবছার তৈয়বীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠন করা হয়।
সভায় সর্বসম্মতিক্রমে একুশে টেলিভিশনের আমিরাত প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদারকে সভাপতি, বাংলা টিভির আমিরাত প্রতিনিধি আবদুল মান্নানকে সাধারণ সম্পাদক এবং এশিয়ান টিভির আমিরাত প্রতিনিধি গিয়াসউদ্দিন সিকদারকে সাংগঠনিক সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট ২০১৮-১৯ সালের নতুন কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মাহাবুব হাসান হৃদয় (আরটিভি), সহ-সভাপতি নাছিমউদ্দিন আকাশ (পূর্বকোণ), সহ-সভাপতি মোহাম্মদ ছালাহউদ্দিন (ইনকিলাব), সহ-সম্পাদক তাহের ভূঁইয়া ও সম্পাদক মোহাম্মদ মুছা, সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুব সরকার, অর্থ সম্পাদক সোহরাব হোসেন টুটুল, সহ-অর্থ সম্পাদক মনিরউদ্দিন মান্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক নূরুল্লাহ খান শাহাজাহান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ শামীম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবদুস শাকুর, দপ্তর সম্পাদক খালেদ হোসাইন রনি, সহ-দপ্তর সম্পাদক ওবায়দুল হক মানিক, ক্রীড়া সম্পাদক কয়েছ আহমেদ, সহ-ক্রীড়া সম্পাদক মোহাম্মদ সেলিম, সাহিত্য বিষয়ক সম্পাদক ওবায়দুল হক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান ফজলু, ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী রেজা। নির্বাহী সদস্যরা হলেন, যথাক্রমে মোহাম্মদ মুছা, জাহাঙ্গীর কবির বাপ্পী, হাসান মোরশেদ ও ইকবাল বকুল। সভায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব প্রকৌশলী আবু নাছের ও অধ্যাপক আবদুস সবুর।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ