Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিমানবাহিনীর ১৭ কর্মকর্তার প্রশিক্ষণ সনদ লাভ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ বিমান বাহিনীর ১৭ কর্মকর্তাকে ৫৫তম ফ্লাইং ইন্সট্রাক্টরস কোর্স ও তৃতীয় এভিয়েশন ইন্সট্রাক্টরস পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোামা কোর্সের সনদপত্র বিতরণ করা হয়েছে। গতকাল বগুড়ার এরুলিয়া এয়ারফিল্ডের ফ্লাইং ইন্সট্রাক্টরস স্কুলে এক অনুষ্ঠানে এ সনদ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এএইচএম ফজলুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বলেন, প্রশিক্ষণ গ্রহণকারীরা প্রশিক্ষিত বৈমানিকের মত সম্মানিত দলের অন্তর্ভূক্ত হল, যা মাতৃভূমির আকাশ প্রতিরক্ষায় ভবিষ্যৎ প্রজন্মকে দক্ষ করতে সহায়তা করবে।
অন্যান্যের মধ্যে ফ্লাইং ইন্সট্রাক্টরস স্কুলের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ মাহফুজ উদ্দিনসহ বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চৌকস প্রশিক্ষণার্থী হিসেবে ফ্লাইং ইন্সট্রাক্টরস কোর্সের স্কোয়াড্রন লিডার মির্জা মোহাম্মদ আশফাক ‘মফিজ ট্রফি’ লাভ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন