Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:৫১ পিএম | আপডেট : ১২:৫৩ পিএম, ২৮ ডিসেম্বর, ২০১৮

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা সেতু এলাকা থেকে দাউদকান্দির গৌরীপুর পর্যন্ত আজ শুক্রবার সকাল থেকে মহাসড়কের দুপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তীতে পড়েছে কয়েক হাজার যাত্রী সাধারণ। কাঁচপুর দ্বিতীয় গোমতী সেতুর সংযোগ সড়ক, গোলচত্বর এবং নির্মাণাধীন ওভারপাস সেতুর কাজ চলায় একলেনে গাড়ি চলার কারণে এ যানজটের সৃষ্টি হয় বলে একাধীক সূত্র জানিয়েছে।

চট্টগ্রামগামী গ্রীন লাইন পরিবহনের চালক আলমগীর জানায়, মেঘনা টোল প্লাজায় ওজন স্কেলে ভারী যানবাহন ওজন পরিমাপ এবং টোল আদায়ে ধীরগতির কারণে মহাসড়কের দু’পাশে ভয়াবহ যানজট সৃষ্টি হয়েছে। মোগরাপাড়া চৌরাস্তা থেকে মেঘনা সেতুর উভয় পাশে ও মদনপুর এলাকা থেকে কাঁচপুর ও সোনাখালী এলাকা জুড়ে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। আজ শুক্রবার বেলা বাড়ার সাথে সাথে যানজটের মাত্রা বাড়তে থাকে। অপরদিকে, মহাসড়কের দু’পাশে যানজটের কারণে অনেক যানবাহন উল্টো পথে চলায় যানজট আরো তীব্রতর হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ