Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ৩:৩৭ পিএম

রাজশাহীর দুর্গাপুরে আতিকুর রহমান আতিক (২২) নামের এক যুকককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার রাতে ওই যুবকের লাশ একটি পুকুরে ভেসে উঠলে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ লাশ উদ্ধার করে।
বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য লাশ রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত আতিক উপজেলার কুহাড় গ্রামের আবু বাক্কারের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ঝালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পুকুরের পানিতে নিহত যুবক আতিকের লাশ ভেসে থাকতে দেখেন এলাকাবাসী। পরে গ্রামের লোকজনকে খবর দিলে ঝালুকা, ভাংগীর পাড়া ও কুহাড় গ্রামের লোকজন সেখানে ভিড় জমায়। পরে থানা পুলিশ খবর দেয়া হলে লাশটি উদ্ধার করে। এরপর স্থানীয়রা লাশটি শনাক্ত করে।
স্থানীয়রা জানান, বুধবার দুপুরের দিকে ঝালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি পুকুরের পাশে অবস্থান নেয় আতিক। এ সময় ওই পুকুরে গোসল করছিলেন কয়েকজন নারী। আতিকের বসে থাকা দেখে নারীরা বাড়ির পুরুষ সদস্যদের খবর দিলে তারা গিয়ে আতিককে ধরে রশি দিয়ে বেঁধে পেটায়। এক পর্যায়ে তাকে পেটাতে পেটাতে বিলের মধ্যে নিয়ে চলে যায়। পরে তারা ফিরে এসে বলে ওই যুবককে মেরে তাড়িয়ে দেওয়া হয়েছে। রাতে খবর পাওয়া যায় ওই যুবকের লাশ পানিতে ভেসে আছে। এরপর থানা পুলিশকে খবর দেয়া হয়।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মোতালেব জানান, খবর পেয়ে যুবকের লাশ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে এটি হত্যা নাকি অন্য কিছু তা বলা যাচ্ছেনা। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যার অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ