Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের ফতুল্লার বিসিকে রপ্তানীমুখী পোষাক কারখানা ইমু ফ্যাশনে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ৬:১৩ পিএম

ফতুল্লার বিসিকের ইমু ফ্যাশন নামে একটি পোশাক কারখানার তিনতলায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৮ ডিসেম্বর) বেলা ১২টায় এ ঘটনা ঘটে।এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২টার ইমু ফ্যাশনে আগুন দেখে ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। প্রায় ২ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। হতাহতের কোন ঘটনা না ঘটলেও কারখানার ভেতর তিনতলায় থাকা সব পোশাক পুড়ে গেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।
এদিকে আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে তা জানা না গেলেও আগুন তিনতলার সিড়ি থেকে ছড়িয়ে পড়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পচিালক মামুন মাহমুদ। তিনি বলেন, আমাদের ৬টি ইউনিট প্রায় ২ ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো কিছু বলা যাচ্ছে না। এটা তদন্ত সাপেক্ষে বলা যাবে। তবে আগুন ভবনের তিন তলা থেকে ছড়িয়ে পড়েছে বলে ধারণা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ