Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মনোনয়ন না পেয়ে সাভারে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ

প্রকাশের সময় : ৮ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : শেষ ধাপে অনুষ্ঠিত সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন না পাওয়ায় সাভারে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।
গতকাল শনিবার দুপুরে ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের (উত্তর) সহ-সভাপতি মিজানুর রহমান ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার তুরাগ এলাকা অবরোধ করে রাখে। এসময় মহাসড়কে সৃষ্টি হয় তীব্র যানজট।
ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ বেপারী জানায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভাকুর্তা ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য দৌড়-ঝাঁপ করেন ঢাকা জেলা (উত্তর) স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান। কিন্তু শুক্রবার রাতে আওয়ামী লীগ থেকে এ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসাবে বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেনের নাম ঘোষণা করা হয়। আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পাওয়ায় ক্ষোভে শনিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার তুরাগ এলাকা প্রায় এক ঘণ্টা অবরোধ করে নেতাকর্মীরা। পরে দুপুর দুইটার দিকে সাভার মডেল থানা পুলিশ মহাসড়ক অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আওয়ামী লীগের নেতাকর্মীদের সরিয়ে দিলে যানচলাচল স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন না পেয়ে সাভারে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ