Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

যশোরে পূজা পরিষদ নেতার পুত্রকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশের সময় : ৮ মে, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো 

যশোরে পূজা উদযাপন পরিষদ নেতার পুত্র মুরারী মোহন মজুমদারকে (৩৫) ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মুরারী যশোর সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি রবীন্দ্রনাথ মজুমদারের পুত্র।
হাসপাতাল সূত্র জানায়, শহরের খালধার রোড এলাকার বাসিন্দা মুরারী মোহন মজুমদার শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বেনাপোল থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে যশোর সদরের মালঞ্চী নামক স্থানে ৪/৫জন সন্ত্রাসী ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মারাত্মক জখম অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শনিবার বিকেলের দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এই হত্যাকা-কে পরিকল্পিত উল্লেখ করেছে যশোর সদর উপজেলা পূজা উদযাপন পরিষদ। সংগঠনের সভাপতি দুলাল সমাদ্দার ও সাধারণ সম্পাদক দেবেন্দ্র নাথ ভাস্করসহ নেতৃবৃন্দ এক বিবৃতিতে পরিকল্পিতভাবে হত্যাকা-ে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন