Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে ঐক্যফ্রন্ট প্রার্থীর গাড়িবহরে ছাত্রলীগ-যুবলীগের হামলা-ভাঙচুর

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ১:১৯ পিএম

মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রতীকের প্রার্থী এম নাসের রহমানের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে।
শুক্রবার রাত ১০টার দিকে মৌলভীবাজার পৌরসভার সামনে এ হামলার ঘটনা ঘটেছে।
ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা এ হামলা করেছে বলে অভিযোগ করেছেন ধানের শীষের প্রতীকের প্রার্থী।
এ ঘটনার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নাসের রহমান বলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারাসহ জাল ব্যালট পেপার পলিথিনে প্যাকেট করে পৌরসভায় ঢুকাচ্ছিলেন এমন খবর আসে আমার কাছে। বিষয়টি জেনে আমি সেখানে উপস্থিত হই। এসময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পৌর মেয়র ফজলুর রহমান আমাকে এ ব্যাপারে কোনো সদুত্তর দিতে পারেন নি। পরে আমি সেখান থেকে ফেরার সময় পৌরসভার সামনে আসলে তার গ্রুপের সন্ত্রাসী শিমুলের নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা আমার গাড়িতে হামলা চালায়। এসময় আমার ব্যক্তিগত গাড়ি ও সাবেক সংসদ সদস্য খালেদা রাব্বানীর ব্যক্তিগত গাড়ি ভাঙচুর করা হয়।
তিনি অভিযোগ করে বলেন, নির্বাচনে পৌর এলাকায় জাল ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে তারা আগাম নকল ব্যালট এনে রেখেছে। ব্যাগে করে কি আনা হয়েছে জানতে চাইলে তারা নির্বাচনী পোস্টারের কথা বলেছেন। কিন্তু আমি দেখতে চাইলে তা দেখাননি। এর মানে বুঝাই যাচ্ছে তারা আসলে কি চাচ্ছে।
এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান গণমাধ্যমকে বলেন, পৌরসভায় আমার কার্যালয়ে একটি শালিস ছিলো তা শেষ করে নির্বাচন বিষয়ে নেতাকর্মীদের সঙ্গে কথা বলছিলাম। হঠাৎ করে নাসের সাহেব তার দলবল নিয়ে এসে ব্যালটে সিল দিচ্ছে বলে অভিযোগ করেন।
আসল কথা হচ্ছে, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে তিনি পরিকল্পিতভাবে এ পরিস্থিতি তৈরি করেছেন। আমার অফিস থেকে ফেরার পথে শুনেছি, তার গাড়িতে হামলা করেছে। কিন্তু কারা করেছে এ ব্যাপারে আমাদের কিছু জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ