Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীর কীটনাশক পানে আত্মহত্যা

প্রকাশের সময় : ৮ মে, ২০১৬, ১২:০০ এএম

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা : পটুয়াখালীর কলাপাড়ায় কীটনাশক পান করে এসএসসি পরীক্ষার্থী কলি রানী (১৭) আত্মহত্যা করেছে। পুলিশ রবিবার সকালে তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। শনিবার রাতে সে ঘরে থাকা কীটনাশক খেয়ে অসুস্থ হয়ে পরে। পরিবারের লোকজন ওই রাতে তাকে হাসপাতালে নিয়ে আসে। পরে সে হাসপাতালের বেডে মারা যায়। এ ঘটনাটি ঘটেছে উপজেলার টিয়াখালী ইউনিয়নের নাচনাপাড়া গ্রামে। তবে আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, কনক চন্দ্র মণ্ডলের মেয়ে ছোট মেয়ে মৃত কলি এ বছর কলাপাড়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। সে দীর্ঘ দিন পর্যন্ত মরণ ব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত ছিলো। তাকে বেশ কয়েক বার ভারতে চিকিৎসা করানোর পরেও প্রচণ্ড যন্ত্রণায় ভুগছিল বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
কলাপাড়া থানার ওসি জি এম শাহনেওয়াজ জানান, এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। তবে মেয়েটির শরীরে একটি টিউমারের ক্ষত রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ