Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

সোনাইমুড়ীর যুবক দক্ষিণ আফ্রিকায় ছুরিকাঘাতে নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

দক্ষিণ আফ্রিকায় মো. মিলন (২৪) নামের এক বাংলাদেশি যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে সে দেশের সন্ত্রাসীরা। এসময় আরো একজনকে কুপিয়ে জখম করা হয়।

গত শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্ট প্রভিংসের মাফেকিং এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মিলন নোয়াখালী জেলার সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের সিদ্দিকুর রহমানের ছেলে।

একাধিক সূত্রে জানা গেছে, রাতে দোকান বন্ধ করে গাড়ি নিয়ে তার এক সহযোগীসহ বাসায় যাচ্ছিল মিলন। পথে নর্থওয়েস্ট প্রভিংসের মাফেকিং এলাকায় কয়েকজন সেই দেশী সন্ত্রাসী তাদের গতিরোধ করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেই। এসময় তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে সন্ত্রাসীরা তাদের দু’জনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে মিলন নিহত হয়।
সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কমিশনার জাফর আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান, জীবিকার প্রয়োজনে গত ৪বছর পূর্বে দক্ষিণ আফ্রিকায় যায় মিলন। পরে নর্থওয়েস্ট এলাকায় একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করে সে। উল্লেখ্য, এ নিয়ে গত দুই বছর দক্ষিণ আফ্রিকায় কর্মরত নোয়াখালীর ১০ যুবক সন্ত্রাসী হামলায় নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ