Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

দৌলতপুরে আনসার কমান্ডারকে শ্বাসরোধ করে হত্যা

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে খলিল মন্ডল (৫৪) নামে এক আনসার কমান্ডারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের ফারাকপুর গ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। নিহত আনছার কমান্ডার খলিল মণ্ডল একই গ্রামের মৃত সুজান মন্ডলের ছেলে এবং সে নির্বাচনকালীন সহকারী প্লাটুন কমান্ডারের দায়িত্বে ছিলেন বলে দৌলতপুর আনছার ও ভিডিপি কর্মকর্তা হামিদা খানম জানিয়েছেন।

নিহত পরিবার ও পুলিশ জানায়, ফারাকপুর গ্রামের আজের আলীর ছেলে জাদু মিয়াকে নির্বাচনের ডিউটি না দেয়ায় খলিল মন্ডলের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জাদু মিয়া ক্ষুব্ধ হয়ে আনছার কমান্ডার খলিল মন্ডলের গলায় জড়ানো মাফলার টেনে ধরলে শ্বাসরোধ অবস্থায় সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার খলিল মন্ডলকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত খলিল মন্ডলের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।
হত্যাকান্ডের বিষয়ে দৌলতপুর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক শাহাদত হোসেন জানান, প্রতিবেশী জাদু মিয়ার সাথে বিরোধের জের ধরে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কির এক পর্যায়ে খলিল মন্ডলের গলায় জড়ানো মাফলারে ফাঁশ লেগে আনছার সদস্য খলিল মন্ডল মারা যান। এ ঘটনায় নিহতের ছেলে থানায় হত্যার অভিযোগ দিলে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন