Inqilab Logo

ঢাকা, বুধবার ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

আসন নির্বাচন উপলক্ষে নিচ্ছিন্দ্র নিরাপত্তা

বরগুনা-২

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

আজ একাদশ জাতীয় সংসদ নির্বাচন। বামনা, পাথরঘাটা ও বেতাগী নিয়ে বরগুনা-২ আসন। কোন প্রকার সহিংসতা ও মামলা-হামলা ছাড়াই শেষ হয়েছে প্রচার প্রচারণা। তাই সকল প্রকার নির্বাচনী কার্যক্রমের প্রস্তুতি গতকাল শনিবার সম্পন্ন করেছে উপজেলা প্রশাসন। নেয়া হয়েছে নিচ্ছিন্দ্র নিরাপত্তা ব্যবস্থা।

এদিকে উপজেলার চারটি ইউনিয়নের ২২টি কেন্দ্রে পৌছে দেয়া হয়েছে নির্বাচনী সামগ্রী। নিরাপত্তার জন্য টহলে রয়েছে ২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, নৌবাহিনী, বিজিবি ও র‌্যাবের টিম। প্রতিটি ভোট কেন্দ্রে ২ জন পুলিশ, ১২ জন আনসার নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে। এ উপজেলায় ৫৪৭৩৯ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন। সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি জানান, নির্বাচনী সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। ইতোমধ্যেই সকল ভোট কেন্দ্রে ভোটের সামগ্রী পৌছে গিয়েছে। আশা করি কোন প্রকার সহিংসতা ছাড়াই ভোটাররা নির্বিগ্নে ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোট প্রদান করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন