Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

ইসলামী আন্দোলনের নির্বাচন মনিটরিং ও সমন্বয় সেল গঠন

স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের নির্বাচন মনিটরিং ও সমন্বয় সেল গঠন করা হয়েছে। আজকের নির্বাচনের সকল কার্যক্রম মনিটরিং ও সমন্বয় করবে এ সেল । এ লক্ষ্যে দলীয় কার্যালয়ে ঢাকা ও চট্টগ্রাম বিভাগে ২টি করে মোট ৭ টি বিভাগের জন্য ৯ জন দায়িত্বপালন করবেন। সার্বিক দায়িত্বপালন করবেন নির্বাচন মনিটরিং কমিটির প্রধান ও দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দীন। সহযোগিতা করবেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ।
নির্বাচনী সেলের দায়িত্বশীলরা হলেন, বরিশালে মাওলানা ইমতিয়াজ আলম, ঢাকায় শেখ ফজলে বারী মাসউদ ও ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দীন পরশ, খুলনায় শাইখ ফজলুল করীম মারুফ, চট্টগ্রামে মোঃ আরিফুল ইসলাম ও শেখ সাইফুল ইসলাম, রংপুরে আতিকুর রহমান মুজাহিদ, রাজশাহীতে শেখ নুর-উন-নাবী এবং সিলেটে মু. নুরুজ্জামান সরকার। গণমাধ্যম সমন্বয়ে থাকবেন, শহিদুল ইসলাম কবির। নির্বাচনী এলাকার সমস্যাসমূহ স্ব-স্ব বিভাগের দায়িত্বশীলদের নিকট তথ্য জানানোর জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ