Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৬ ফাল্গুন ১৪২৫, ১২ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

ঘুমন্ত দুই ভাইয়ের মৃত্যু, বাবা দগ্ধ

কয়েল থেকে আগুন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে একটি টিনসেড বাড়িতে মশার কয়েল থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। তারা হলেন- পলাশ (১২) ও তুষার (৭)। গত শুক্রবার রাত পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মৃতদের বাবা ইকবাল হোসেন (৫৫) দগ্ধ হয়েছেন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
যাত্রাবাড়ী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, শুক্রবার গভীররাতে মাতুয়াইল কাউন্সিল রোডে দুই রুমের ওই টিনসেড বাড়িতে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় ঘরের ভেতরে ঘুমিয়ে থাকা দুই শিশু নিহত হয়েছে। দগ্ধ অবস্থায় শিশুর দুটির বাবাকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়েছে। তার শরীরের ১৪ শতাংশ দগ্ধ হয়েছে। তিনি বলেন, মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি আরও গুরুত্বের সাথে ক্ষতিয়ে দেখা হচ্ছে।
মৃত শিশু দুটির মা বৃষ্টি আক্তার বলেন, গত বুধবার ছোট ছেলে আল ইসলামকে নিয়ে তিনি নারায়ণগঞ্জের মৌচাকে তার বাবার বাসায় বেড়াতে যান। তার স্বামী দুই ছেলেকে নিয়ে বাসায় ছিলেন। এরই মধ্যেই এই ঘটনা ঘটে। শিশু দুটির লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ