Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

রেললাইনে নারীর খণ্ডিত লাশ উদ্ধার

পিকআপ চাপায় চা বিক্রেতা নিহত

স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর সেনাকুঞ্জ রেললাইন থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর (২০) খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ৯টায় কোমর থেকে গলা পর্যন্ত অংশ উদ্ধার করা হয়। এর আগে গত শুক্রবার ১২টার দিকে খিলক্ষেত বনরূপা এলাকার রেললাইন থেকে তার কোমর থেকে পা পর্যন্ত খণ্ডিত অংশ উদ্ধার করা হয়। তবে, মৃতদেহের মস্তক পাওয়া যায়নি। পুলিশ বলছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। এদিকে, গতকাল সকালে গ্রিন রোডে পিকআপের চাপায় আবদুল মান্নান (৬০) নামে এক চা বিক্রেতা নিহত হয়েছেন।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম বলেন, শুক্রবার বেলা ১২টার দিকে বনরূপা এলাকার রেললাইন থেকে চিকন পাজামা পরিহিত অবস্থায় ওই নারীর কোমর থেকে পা পর্যন্ত খণ্ডিত অংশ উদ্ধার করা হয়। এরপর গতকাল সকাল ৯টার দিকে সেনাকুঞ্জ এলাকার রেললাইন থেকে বস্তাবন্দী অবস্থায় উদ্ধার করা হয় কোমর থেকে গলা পর্যন্ত। তবে এখনও মৃতদেহের মস্তক পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য খণ্ডাশগুলো ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, পরিকল্পিতভাবে হত্যাকাণ্ডার পর ওই নারীর খণ্ডিত অংশ ট্রেন থেকে ফেলে দেয়া হয়েছে বলে ধারানা করা হচ্ছে। তবে সে অন্য কোনভাবে মারা গেছে কিনা সেটি ক্ষতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষ হলে প্রকৃত ঘটনা জানা যাবে।
পিকআপ চাপায় চা বিক্রেতা নিহত : গতকাল সকাল ১১টার দিকে গ্রিন রোডে পিকআপ চাপায় আবদুল মান্নান (৬০) নামে এক চা বিক্রেতা নিহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ