Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় জাতীয় পার্টির প্রার্থী সুনিল শুভ রায়ের ভোট বর্জন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:২৭ পিএম

কেন্দ্র দখল ও জাল ভোট দেওয়ার অভিযোগ এনে খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা) আসনের মহাজোটের শরীক দল জাতীয় পার্টির প্রার্থী সুনিল শুভ রায় ভোট বর্জন করেছেন।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে তিনি নির্বাচন বর্জনের ঘোষণা দেন। সুনিল শুভ রায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য।
তিনি অভিযোগ করে বলেন, বটিয়াঘাটার ১০৮টি কেন্দ্রের মধ্যে ১০৭টি কেন্দ্রই নৌকা প্রতীকের সমর্থকরা দখল করে নিয়ে জাল ভোট দিচ্ছে। শুধু মাত্র আমার কেন্দ্রেটি দখল করেনি। এরকম কলঙ্কিত ভোট আমি কোনো দিন দেখিনি। সকাল থেকেই কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। কাউকে গাছের সঙ্গে বেধেও রাখা হয়েছে। যারা ভোট দিতে যাচ্ছেন তাদের ব্যালট পেপার টেবিলের ওপর রেখে নৌকায় সিল দিতে বাধ্য করা হয়েছে। এখানে কোনা সুষ্ঠু ভোট হচ্ছে না। তাই আমি সকাল সাড়ে দশটা থেকে ভোট বর্জনের ঘোষণা দিয়েছি।
খুলনা-৫ আসনের ধানের শীষের প্রার্থীর পর এবার খুলনা-১ আসনের মহাজোটের শরীক দল জাতীয় পার্টির খুলনা-১ আসনের প্রার্থী সুনীল শুভ রায় ভোট বর্জন করলেন।
খুলনা-১ আসনে সুনিল শুভ রায় ছাড়া অন্যান্য প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের পঞ্চানন বিশ্বাস (নৌকা), বিএনপির আমীর এজাজ খান (ধানের শীষ), ইসলামী আনন্দোলন বাংলাদেশ’র মাওলানা আবু সাইদ (হাতপাখা), কমিউনিস্ট পার্টির অশোক কুমার সরকার (কাস্তে)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ