Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এ পর্যন্ত ভোট বর্জন করেছেন যারা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ২:০৫ পিএম
ঢাকা-১ আসনের স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমপি অ্যাডভোকেট সালমা ইসলাম ভোট জালিয়াতির অভিযোগে নির্বাচন বর্জন করেছেন। আজ রোববার দুপুর ১২টায় নবাবগঞ্জ উপজেলার কামারখোলায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি সংসদ নির্বাচন বর্জনের ঘোষণা দেন। খুলনা-৫ (ফুলতলা-ডুমুরিয়া) আসনে ভোট বর্জন করেছেন ধানের শীষের প্রার্থী ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। তিনি কেন্দ্রীয় জামায়াতের নায়েবে আমির। একই আসনে ভোট বর্জন করেছেন জাতীয় পার্টির প্রার্থী সুনীল শুভ রায়। রোববার সকাল সাড়ে ১০টার দিকে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন। এদিকে খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের ধানের শীষ প্রার্থী আবুল কালাম আজাদ ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। এছাড়া পাবনা-৫ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী মওলানা ইকবাল হুসাইন ও যশোর-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী জহিরুল হকের ভোট বর্জনের খবর পাওয়া গেছে।  নীলফামারী-৩ আসনে ভোট বর্জন করেছেন ঐক্যফ্রন্টের ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা অধ্যক্ষ আজিজুল ইসলাম।
সিরাজগঞ্জ-১ আসনে বিএনপির প্রার্থী রুমানা মোর্শেদ কনক চাঁপা এবং সিরাজগঞ্জ-২ আসনে বিএনপির প্রার্থী রুমানা মাহমুদ ভোট বর্জন করেছেন। নির্বাচন বর্জনকারী ঐক্যফ্রন্টের প্রার্থীদের মধ্যে রয়েছেন- ময়মনসিংহ-৯ আসনের খুররম খান চৌধুরী, নোয়াখালী-৪ আসনের মো. শাহজাহান, জামালপুর-২ আসনের এ,ই সুলতান মাহমুদ বাবুল, বাগেরহাট-৩ আসনের মোহাম্মদ আব্দুল ওয়াদুদ শেখ, শেরপুর-২ আসনের মোহাম্মদ ফাহিম চৌধুরী, শেরপুর-৩ আসনের মো. মাহমুদুল হক রুবেল, জয়পুরহাট-১ আসনের জাতীয় পার্টির প্রার্থী আ,স,ম মোক্তাদির তিতাস। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ