Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ধ্যা ৬টায় সিদ্ধান্ত জানাবে ঐক্যফ্রন্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ৪:৫০ পিএম
একাদশ জাতীয় সংসদের ভোটগ্রহণ নিয়ে সন্ধ্যা ৬টায় (রবিবার) নিজেদের ‘সিদ্ধান্ত’ জানাবেন বলে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। জাতীয় ঐক্যফ্রন্টের অস্থায়ী কার্যালয়ের নীচে এ বিষয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।
রবিবার দুপুর পৌনে ২টার দিকে মতিঝিল গণফোরামের কার্যালয়ে ড. কামাল বলেন, সারাদেশ থেকে অনিয়ম, ভোট কারচুপি, হামলা ও গ্রেফতারের তথ্য আমরা পেয়েছি। আমরা আরও তথ্য সংগ্রহ করছি। এগুলো নিয়ে শীর্ষ নেতারা বৈঠকে বসবো। বৈঠক শেষে সন্ধ্যা ৬টায় সংবাদ সম্মেলন করে ‘সিদ্ধান্ত’ জানানো হবে বলে জানান তিনি।
এর আগে সকালে রাজধানীর ভিকারুননিসা স্কুল কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের তিনি বলেন, সারাদেশ থেকে ঐক্যফ্রন্টের প্রার্থীরা ফোন করে জানাচ্ছেন তাদের এজেন্টদের বের করে দেয়া হচ্ছে। অনেক কেন্দ্রে ভোটারদের প্রবেশ করতে দেয়া হচ্ছে না। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ