Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

যানজটের নিরসন চাই

চিঠিপত্র

লিয়াকত হোসেন খোকন | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকার কারওয়ান বাজার, বাংলামোটর আর শাহবাগের যানজট নতুন বিষয় নয়। এই রাস্তা দিয়ে প্রতিদিন অজস্র যানবাহন চলাচল করে। চলাচল করে অসংখ্য মানুষ। প্রতিদিনই এই জায়গাগুলোতে যানজটের সৃষ্টি হয়। শুধু যানবাহনের সংখ্যা বৃদ্ধি এবং দুটি রাস্তার সংযোগস্থল হওয়ার কারণেই যে এই যানজট, তা নয়। পথের ওপর মানুষের নেমে আসা এবং সিগন্যাল অমান্য করার প্রবণতাও যানজটের অন্যতম কারণ। অফিস সময়ে তীব্র যানজটে ফার্মগেট, কারওয়ান বাজার, বাংলামোটর, শাহবাগ আর ওই দিকে বিজয় সরণি পর্যন্ত এলাকাগুলোতে হেঁটে চলাচল করাও কষ্টকর হয়ে ওঠে। যানজটের কারণে এসব এলাকার দোকানগুলো সমস্যার মধ্যে পড়ে। গাড়ির হর্নের প্রাবল্যে গোটা এলাকা যেন কাঁপতে থাকে। এর সুরাহা চাই।
0 ঢাকা



 

Show all comments
  • jack ali ৩১ ডিসেম্বর, ২০১৮, ১০:২৩ পিএম says : 0
    We need to cast vote everyday like 30 Deceber 2018......Whole dhaka city was empty----No motor vehicle---no--sound of horn or traffic jam-- Few Rickshaw--but no sound of Rickshaw bell---it was astoundingly peace and Quite---I request the new government that Dhaka should be like this---everybody must use bicycle to go any where in the Dhaka City---There will be no more pollution------No Accident either???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিঠিপত্র


আরও
আরও পড়ুন