Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পীরগাছায় সহকারী প্রিজাইডিং অফিসার আহত

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রংপুর-৪ (পীরগাছা-কাউনিয়া) আসনে আ.লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় সহকারী প্রিজাইডিং অফিসার আহত হয়েছেন। তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দেউতি স্কুল এ্যান্ড কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ১০টার দিকে ওই কেন্দ্রে ভোট দেয়াকে কেন্দ্র করে আ.লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় বিএনপির সমর্থকদের হামলায় সহকারী প্রিজাইডিং অফিসার ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা আসাদুজ্জামান আহত হয়। তিনি পায়ে ও বুকে আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ওই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার হাবিবুর রহমান জানান, ভোট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের হামলায় সহকারী প্রিজাইডিং অফিসার আসাদুজ্জামান আহত হয়। তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ