Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

আ.লীগ যতোদিন চুরি করতে পারবে ততোদিন ক্ষমতায় যেতে পারবে, মানুষের আস্থা নিয়ে নির্বাচনে জেতার কোন সম্ভাবনা নেই -কাদের সিদ্দিকী

সখিপুর(টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ৮:৫৩ পিএম | আপডেট : ১২:১৬ এএম, ৩১ ডিসেম্বর, ২০১৮

টাঙ্গাইল-৮(সখিপুর-বাসাইল) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী কুঁড়ি সিদ্দিকীর বাবা কৃষক শ্রমিক জনতা লীগ প্রতিষ্ঠাতা সভাপতি ঐক্যফ্রন্ট নেতা বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরোত্তম নির্বাচনোত্তর এক সাংবাদিক সম্মেলনে বলেছেন, আ.লীগ নিজেরাই নিজের পায়ে কুড়াল মেরেছে,জনগনকে যে তারা বিশ^াস করে না তা প্রমান করেছে। প্রশাসন ইতিপূর্বে এতোটা পক্ষপাতিত্ব করেনি। আ.লীগ যতোদিন ভোট চুরি করতে পারবে ততোদিন ক্ষমতায় যেতে পারবে। কিন্তু মানুষের আস্থা নিয়ে নির্বাচনে জেতার কোন সম্ভাবনা নেই। মানুষের কাছ থেকে ভোট আ.লীগ কোনদিন পাবে না। তিনি বলেন,কোন নির্বাচনই হয়নি,নির্বাচন হলে বর্জনের প্রশ্ন আসে। গতকাল রবিবার বিকালে সখিপুর নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। এসময় কৃষক শ্রমিক জনতা লীগ কেন্দ্রীয় সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক,জেলা সভাপতি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম,উপজেলা বিএনপি প্রতিষ্ঠাতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ হাবিব,উপজেলা বিএনপি সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। জনাব কাদের সিদ্দিকী আরো বলেন,আমি কাদের সিদ্দিকী নির্বাচন কমিশনে ১০টি অভিযোগ দিয়েছি কোনটারই কোন সুরাহা হয়নি। আমি(কাদের) রাজাকারের বাচ্চা হলেও অন্ততপক্ষে ১০টির মধ্যে ৫/৬টি অভিযোগের সুরাহা করতাম।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৩০ ডিসেম্বর, ২০১৮, ৯:৪৭ পিএম says : 1
    ইনশাআল্লা। ******** চুরদের আপনাদেরকেই ধরিতে হইবে, দেশরক্ষারতে। ইনশাআল্লাহ। *********
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ