Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

গোপালগঞ্জে শেখ হাসিনা বিপুল ভোটে বিজয়ী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ৯:৩৫ পিএম | আপডেট : ১২:০৫ এএম, ৩১ ডিসেম্বর, ২০১৮

গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) আসনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। মোট ১০৮টি কেন্দ্রের সবকটির ফলাফল পাওয়ার পর রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বেসরকারিভাবে তাকে বিজয়ী ঘোষণা করা হয়।
ভোটগণনা শেষে জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ মোখলেসুর রহমান জানান, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। শেখ হাসিনার প্রাপ্ত মোট ভোট ২ লাখ ২৯ হাজার ৫৩৯। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির এসএম জিলানী পেয়েছেন ১২৩ ভোট এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী পেয়েছেন ৭১ ভোট।
গোপালগঞ্জ জাতীয় সংসদের ২১৭ নম্বর আসন। গোপালগঞ্জ-৩ আসন বঙ্গবন্ধুর জন্মস্থান। দশম জাতীয় সংসদ নির্বাচনেও এ আসন থেকে এমপি হয়েছিলেন শেখ হাসিনা। এর আগে ২০০১ সালে অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা গোপালগঞ্জ-৩ আসন থেকে জয়লাভ করেন।



 

Show all comments
  • M N Ahmed ৩০ ডিসেম্বর, ২০১৮, ১০:০৮ পিএম says : 0
    I believe in this election the peoples of Bangladesh have won, not lost. The loser is Awami League. It is now 100% confirmed today that Awami League can never win a genuine, free and fair election in Bangladesh.
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৩০ ডিসেম্বর, ২০১৮, ৯:৫৪ পিএম says : 0
    এটি নিরবাচন হয়নি হইয়াছে প্রহসন, তাই এই নিরবাচন বাতিল করে নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধিনে নিরবাচন করা হোক। ইনশাআল্লাহ। *********
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ৩০ ডিসেম্বর, ২০১৮, ১০:৪৭ পিএম says : 0
    Mr.M N Ahmed i am 100%agree with your comments.
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৩০ ডিসেম্বর, ২০১৮, ১০:৫৮ পিএম says : 0
    আমরা সবাই মিলে এই মিত্যাবাদীদের বীরুদ্বে আল্লাহ তাআলার দরবারে মামলা করিলাম। ইনশাআল্লাহ।। ********** আমরা অতিসত্বর ফলাফল পাইয়া যাইবো। ইনশাআল্লাহ। *********
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৩০ ডিসেম্বর, ২০১৮, ১০:৩৩ পিএম says : 0
    M N Ahmed You are right.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ