Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

দিনাজপুরের ৬ আসনেই জয়ী মহাজোট প্রার্থীরা

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনে মহাজোট প্রার্থী মনোরঞ্জন শীল গোপাল ১ লাখ ৯৮ হাজার ৭৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ধানের শীষ প্রার্থী মো. হানিফ পেয়েছেন ৭৮ হাজার ৯২৮ ভোট।
দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে মহাজোট প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরী নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন ধানের শীষের সাদিক রিয়াজ।
দিনাজপুর-৩ (সদর) আসনে মহাজোট প্রার্থী হুইপ এম ইকবালুর রহিম ২ লাখ ৩০ হাজার ৯৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্ব›দ্বী ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. খাইরুজ্জামান পেয়েছেন ৩৯৭১২ ভোট।
দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) মহাজোট প্রার্থী এ এইচ এম মাহমুদ আলী ২ লাখ ৩২ হাজার ২১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্ব›দ্বী আকতারুজ্জামান মিঞা পেয়েছেন ৬০ হাজার ৮৭২ ভোট।
দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) আসনে মহাজোট প্রার্থী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মো. মোস্তাফিজুর রহমান ১ লাখ ৮৯ হাজার ২৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্ব›দ্বী ঐক্যফ্রন্টের এ জেড এম রেজওয়ানুল হক পেয়েছেন ১ লাখ ২৯ হাজার ১৬৭ ভোট।
দিনাজপুর-৬ (নবাবগঞ্জ, বিরামপুর-হাকিমপুর-ঘোড়াঘাট) আসনে মহাজোট প্রার্থী শিবলি সাদিক ২ লাখ ৮১ হাজার ৮৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্ব›দ্বী ঐক্যফ্রন্টের মো. আনোয়ারুল ইসলাম পেয়েছেন ৬৯ হাজার ৭৬৯ ভোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ