Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ভোটারদের কাছে ক্ষমা চাইলেন মোস্তফা মহসিন মন্টু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় ঐক্যফ্রন্টের ঢাকা -৭ আসনের প্রার্থী মোস্তফা মহসিন মন্টু ভোটারদের কাছে ক্ষমা চেয়েছেন। গতকাল গণফোরাম অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ভোটাররা কেন্দ্রে ভোট দিতে গেলেও আমরা তাদের নিরাপত্তা দিতে পারিনি। এ জন্য ভোটারদের কাছে ক্ষমা চাচ্ছি।
মন্টু বলেন, এক বিভীশিখাময় পরিস্থিতিতে ভোট হয়েছে। ভোর রাতে ২৫ থেকে ৩০ শতাংশ ভোট সিল মেরে ব্যালট বাক্সে ঢুকিয়ে রাখা হয়েছে। যারা নিজেদের স্বাধীনতার ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি দাবি করে তারা এভাবে রাতের আঁধারে ভোট চুরি করবে এটা চিন্তাও করিনি। সকালে আমার আসনের বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়া হয়েছে। কোন কোন কেন্দ্রে এজেন্টদের ঢুকতেও দেয়া হয়নি। পুলিশের সহায়তা সকাল নয়টায়ই ঢাকা-৭ আসনের কেন্দ্র দখল হয়ে গেছে। আর্মিদের এসব বলার পর তারা বলেছে আমাদের করার কিছুই নাই। এজন্য ভোটের মাঠ ছেড়ে এসেছি।



 

Show all comments
  • আদনান হাসান ৩১ ডিসেম্বর, ২০১৮, ১:১৯ এএম says : 0
    মন থেকে অনেক অনেক ধন্যবাদ খালেদা জিয়াকে,জনাব কামাল হোসেন, জনাব ফখরুল সাহেব কে...ভোটে অংশ নিয়ে আওয়ামী চরিত্র আবারও জাতির সামনে তুলে ধরার জন্য। গতবার ভোটে অংশ না নেয়াতে বিএনপির অনেক সমালোচনা করেছেন অনেক সুশীল,অনেক ইয়ং পাবলিক এই বলে যে, বিএনপি একটি গণতান্ত্রিক দল হয়ে কেন ভোটে অংশ নেয়নি কিন্তু বিএনপি ঠিকই জানত আওয়ামী চরিত্র তাই অংশ নেয়নি,ইয়ং জেনারেশন একটু হলেও ভরসা করেছে আওয়ামীরা বোধহয় এতবড় জালিয়াতি করবে না কিন্তু এখন ঐক্যফ্রন্ট এর জন্য জাতি দেখতে পেলো আওয়ামী তামাশা, ওদের চরিত্র....এত বড় জালিয়াতি। এক দশকের এই জালিয়াতি করে আওয়ামীলীগরা প্রজন্ম থেকে প্রজন্ম ঘৃনার পাত্র হয়ে থাকবে,কোন কিছু দিয়েই এটা ঢাকতে পারবেনা।
    Total Reply(0) Reply
  • Khairul Islam ৩১ ডিসেম্বর, ২০১৮, ১:১৯ এএম says : 0
    মন্টু ভাই সুন্দর বক্তব্য রাখছে
    Total Reply(0) Reply
  • তাসলিমা বেগম ৩১ ডিসেম্বর, ২০১৮, ১:২১ এএম says : 0
    আপনাদের ব্যর্থ নেতৃত্বও কিন্তু এ জন্য কম দায়ী নয়। একজন নেতাই পারেন জাতিকে মুক্তি দিতে কিংবা অন্ধকারে ঠেলে দিতে, এই দুটোই বাংলাদেশ অনেক মূল্য দিয়ে প্রত্যক্ষ করলো
    Total Reply(0) Reply
  • Azizul Hoque ৩১ ডিসেম্বর, ২০১৮, ১:২২ এএম says : 0
    বেগম খালেদা জিয়া মুক্ত থাকলে সরকার এ ধরনের একটা নির্বাচন কিছুতেই করতে পারতো না। রাষ্ট্রের রাজনীতিতে খালেদা জিয়া এখনও অপ্রতিদ্ধন্ধী, নির্বাচনে এটাই প্রমানিত হলো।
    Total Reply(0) Reply
  • মন যা বলে ৩১ ডিসেম্বর, ২০১৮, ১:২২ এএম says : 0
    আওয়ামী লীগ শুধু মুক্তিযুদ্ধের শক্তি বলে। এখন তো দেখি এরাই বন্দীযুদ্ধের শক্তি
    Total Reply(0) Reply
  • Saiful Islam ৩১ ডিসেম্বর, ২০১৮, ১:২২ এএম says : 0
    আমি লজ্জিত। আজ নিজ চোখে দেখলাম গণতন্ত্র
    Total Reply(0) Reply
  • কবির হোসেন ৩১ ডিসেম্বর, ২০১৮, ১:২৩ এএম says : 0
    জীবনে আর ভোটের নাম মুখে নেব না। নির্বাচন তো না যেন প্রহসন ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ