Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

নৌকার হ্যাটিক বিজয় উন্নয়ন আরও এগিয়ে যাবে

ভোট প্রদান শেষে চসিক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নিশ্চিত হ্যাট্রিক বিজয়ের পথে নৌকা। এ বিজয় চলমান উন্নয়ন প্রক্রিয়াকে আরও এগিয়ে নিয়ে যাবে। গতকাল (রোববার) নগরীর মিউনিসিপ্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেয়ার পর তিনি এ অভিমত ব্যক্ত করেন। ভোটদানের পর তিনি কদম মোবারক, জামাল খান, ফিরিঙ্গি বাজার, পাঠানটুলি, লালখান বাজারসহ নগরীর ৫০টি ভোটকেন্দ্র পরিদর্শন করেন। বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শনকালে ভোট কেন্দ্রে নারী-পুরুষ সারিবদ্ধভাবে সুশৃঙ্খল পরিবেশে ভোট প্রদান করতে দেখে সন্তোষ প্রকাশ করেন। একই সঙ্গে তিনি ভোটারকে প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় বিএফইউজে সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও হাজী মোহাম্মদ বেলাল উপস্থিত ছিলেন।
সিটি মেয়র বলেন, সব দলের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জনগণও শান্তিপূর্ণ পরিবেশে স্বতস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। আ জ ম নাছির উদ্দীন বলেন, বিগত ১০ বছরে সারাদেশের সঙ্গে চট্টগ্রামেও ব্যাপক উন্নয়ন হয়েছে। চট্টগ্রামকে সত্যিকারের বাণিজ্যিক রাজধানী হিসেবে গড়ে তুলতে আরোও উন্নয়ন পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। চট্টগ্রামের এ উন্নয়ন অব্যাহত রাখতে এবং সমৃদ্ধ বাংলাদেশ গড়তে জনগণ আবারো নৌকার প্রার্থীকেই রায় দিয়ে সংসদে পাঠাবে।



 

Show all comments
  • আবু আব্দুল্লাহ ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৬ এএম says : 0
    কিসের বিজয় বিজয় কাকে বলে
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৩১ ডিসেম্বর, ২০১৮, ১:২১ এএম says : 0
    এই চুরিতে ধরা খাইছে এখন পালাবি কোথায়?
    Total Reply(0) Reply
  • mahabub ৩১ ডিসেম্বর, ২০১৮, ৭:৫৬ এএম says : 0
    বিএনপি নামক আজব মানবেরা অাওয়ামী লীগ এর জয় দেখে এখন মাথা খারাপ যেন না হয়।বিজয় কাকে বলে ৫ বছর হজম করুন।ভাড়াটিয়া নেতা দিয়ে নিবা'চন হয় না এটাশিখে নিন।
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৩১ ডিসেম্বর, ২০১৮, ৮:১৮ এএম says : 0
    চুরিতে তুমাদের শরবনাশ হইয়া গেলো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ