Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

ভোটাররা ইভিএম পদ্ধতিকে স্বাগত জানিয়েছেন -সাঈদ খোকন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, এই নির্বাচনের মধ্যদিয়ে ভোটাররা ইভিএম পদ্ধতিকে স্বাগত জানিয়েছেন। তবে ইভিএম পদ্ধতিতে এখনো কিছু সমস্যাও রয়েছে, যা আগামী নির্বাচনে আর থাকবে না বলে তিনি মনে করেন। গতকাল রোববার দুপুরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাজিরা বাজার ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটদান শেষে গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে মেয়র একথা জানান।
ভোটদান শেষে নিজ এলাকার ভোটের অবস্থা নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সকল কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে। সকাল থেকে সবাই উৎসবমুখর ও সানন্দে ভোট দিয়েছে। নতুন ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো।
তিনি বলেন, আমাদের এই এলাকায় প্রায় এক লাখ ভোটার বেড়েছে কিন্তু সে অনুযায়ী কেন্দ্র কম থাকায় দীর্ঘ সময় লাইনে দাঁড়াতে হয়েছে। কিন্তু এ কারণে কাউকে বিরক্ত হতে দেখা যায়নি বলে ভাল লেগেছে।
কর্পোরেশনের নির্বাচনে আবারও প্রার্থী হবেন কিনা সাংবাদিকদের এমন এ প্রশ্নের জবানে সাঈদ খোকন বলেন, নির্বাচন যখন আসবে তখন দেখা যাবে। এখন যেটা চলছে সেটা নিয়েই আলোচনা হোক।
সাঈদ খোকন ঢাকা-৬ আসনের ৭ নং কেন্দ্রে ভোট দেন। যেখানে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ৪২৮ জন। এদের মধ্যে নারী ভোটার রয়েছেন ১ হাজার ৮০৪ জন ও পুরুষ ভোটার রয়েছে ১ হাজার ৬২৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাঈদ খোকন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ