Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে মোটরসাইকেল ওয়ার্কসপে আগুন

২০ লাখ টাকার সম্পদক ভষ্মীভূত

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ৩:১৩ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা সদর বাজারে আগুনে পুড়ে একটি মোটরসাইকেল ওয়ার্কসপ ও একটি সাইকেল ষ্টোরের প্রায় ২০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। সোমবার দিবাগত রাত ৮টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে আড়াইহাজার থেকে আসা ফায়ার সার্ভিসের কর্মীরা ১ ঘন্টা চেস্টা করে আগুণ নিয়ন্ত্রনে আনেন।

ক্ষতিগ্রস্থ সাধন মোটর সাইকেল ওয়ার্কসপের মালিক সাধন চন্দ্র জানান, তার দোকানে ৫টি সচল মোটরসাইকেল সহ বেশ কয়েকটি মোটর সাইকেল মেরামতের জন্য রাখা ছিল। অগ্নিকান্ডে তার সব গুলো মোটর সাইকেল এবং তার দোকানে থাকা জাকিরের একটি ফটোকপি মেশিনসহ সম্পূর্ণ দোকানটি পুড়ে ভষ্মিভূত হয়। এতে তার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়। পাশে অবস্থিত ভাই ভাই সাইকেল স্টোরের মালিক আঃ বাতেন জানান, তার দোকানে থাকা ৪-৫ টি নতুন সাইকেলসহ সকল মালামাল ও সাইকেলের যন্ত্রাংশ পুড়ে গিয়ে প্রায় এক লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূচনা হয়েছে বলে তারা জানান।

আড়াইহাজার থানার ওসি আকতার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মালিক পক্ষ ২০ লাখ টাকা দাবী করলেও তদন্ত সাপেক্ষ প্রকৃত ক্ষতির পরিমান নিরুপন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ