Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএমপি’র ৬ এডিসি ও ৪ এসি বদলি

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৬ জন অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) এবং চারজন সহকারী কমিশনারকে (এসি) বদলি করে নতুন করে দায়িত্ব দেওয়া হয়েছে।
শনিবার ডিএমপির উপ-কমিশনার (ডিসি-সদর দফতর ও প্রশাসন) মো. আনোয়ার হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। জনস্বার্থে এই আদেশ দেওয়া হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
আদেশে বলা হয়, অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ফাতিহা ইয়াসমিনকে প্ল্যানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগে, এডিসি সুনন্দা রায়কে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিটে, এডিসি গোলাম মোস্তফা রাসেলকে গোয়েন্দা পশ্চিম বিভাগে, এডিসি তারেক আহমেদকে ওয়ারী বিভাগে, এডিসি মোহাম্মদ আফরুজুল হক টুটুলকে অপারেশন্স বিভাগে, এডিসি মোহাম্মদ সাহেদ মিয়াকে গুলশান বিভাগে বদলি করা হয়েছে।এ ছাড়া, সহকারী কমিশনার (এসি) মো. রেজাউর রহমানকে দক্ষিণখান জোনে, এসি মো. কামরুল ইসলামকে শ্যামপুর জোনে, এসি আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহকে বাড্ডা জোনে ও এসি এফএম ফয়সালকে পেট্রল-মিরপুরে বদলি করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি’র ৬ এডিসি ও ৪ এসি বদলি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ