Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

এ বিজয় বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকা মার্কার বিজয়- বাণিজ্যমন্ত্রী তোফায়েল

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ৪:০৩ পিএম

এ বিজয় বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকা মার্কার বিজয়। এ বিজয় সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিশোধ নেয়ার বিজয়। যারা ২০০১ সালে মানুষের উপর অত্যাচার নির্যাতন, ২১ শে আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল তার বিরুদ্ধে ভোটের মাধ্যমে প্রতিশোধ নেয়ার বিজয়।
গতকাল সকাল ১০.৩০ টায় তার ভোলার বাসায় বিজয় পরবর্তী ভোলা প্রেস ক্লাবের অভিনন্দন পরবর্তী সাংবাদিকদের সাক্ষাৎকালে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন মানুষ অনেক দিন পর্যন্ত ভোটের মাধ্যমে সন্ত্রাসের বিরুদ্ধে জবাব দেয়ার অপেক্ষায় ছিল। আর সে সুযোগ অবাদ,নিরপেক্ষ ও অংশগ্রহণ মূলক নির্বাচনের মাধ্যমে দিয়েছে। ৭০ সালের নির্বাচনের মত নৌকা মার্কার গণজোয়ার হয়েছে এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে। মানুষ অত্যাচার নির্যাতনের জবাব দিয়েছে ব্যালটের মাধ্যমে। তরুণরা দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে ভোট দিয়েছে। বিএনপির পরাজয় তাদের কৃত কর্মের ফল।তারা আর ফিরে দারাতে পারবে না। মানুষ এই দূর্নীতিবাজ ও সন্ত্রাসীদের আর সুযোগ দেবেনা।ড. কামাল নীতিহীন একজন মানুষ। বিএনপি তাকে ভাড়া করে এনেছে। তাও রক্ষা হল না। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অতীতের চেয়ে অনেক উন্নত দেশে পরিণত হবে। বাংলাদেশ হবে বিশ্বের কাছে নিরাপদ ও উন্নয়নের মডেল। এ নির্বাচন বিশ্বের দরবারে দৃষ্টান্ত হয়ে থাকবে। শেখ হাসিনা হবে বিশ্বের একজন সৎ, উন্নয়ন ও সম্মানিত প্রধানমন্ত্রী।
তারপর সকাল ১১ টায় হেলিকপ্টার যোগে ঢাকা চলে যান তিনি।এ সময় উপস্থিত ছিলেন জেলা আ'লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন,জেলা আ'লীগ সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, জেলা প্রেস ক্লাবের আহব্বায়ক বিটিভির জেলা প্রতিনিধি অআবুতাহের,বাংলার কণ্ঠের প্রধান সম্পাদক হাবিবুর রহমান, সিনিয়র সাংবাদিক সাবেক ভোলা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সামসুল আলম মিঠু সহ জেলা প্রেস ক্লাবের সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ।
এ ছাড়াও ভোলা - ২ আসনের বিজয়ী সংসদ সদস্য আলী আযম মুকুল, ভোলা - ৩ আসনের হ্যাট্রিক বিজয়ী সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা - ৪ আসনের বিজয়ী উপমন্ত্রী আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তারা তাদের এলাকার ভোটার ও সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ তরে ধন্যবাদ জানিয়েছেন বিপুল ভোটের মাধ্যমে তাদের বিজয়ী করার জন্য।



 

Show all comments
  • Nadim ahmed ১ জানুয়ারি, ২০১৯, ৫:৪৮ পিএম says : 0
    Only AL can call openly such stupid drama as win. Wow, then the are dedicating such stupid thing to Bangabondhu & PM Sk. Hasina!!!. It is an insult to Bangabondhu & his family.
    Total Reply(0) Reply
  • রুবেল ১ জানুয়ারি, ২০১৯, ৭:৩১ পিএম says : 0
    আপনাদের লজ্জা করেনা এমন নির্লজ্জ মার্কা নির্বাচন দিয়ে জনগণের ভোটের অধিকার হরন করে। ক্ষমতা ধরে রাখতে,জাতি চায় আপনারা ক্ষমতায় আসুন তবে এমন নির্লজ্জ ভাবে নয় জনগণ এর ভোটের মাধ্যমে আসুন।
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ১ জানুয়ারি, ২০১৯, ৯:১০ পিএম says : 0
    Every win is win. So, congratulations Tofayel for the win. Now, tell me the truth. There was an election for sure. But, did peoples of Bangladesh elect you or you were elected by yourselves by defeating the peoples of Bangladesh?
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১ জানুয়ারি, ২০১৯, ৯:৪৩ পিএম says : 0
    Eai lojjajonok bijoy theke porajoy porajoy onek shonmaner.dekhun porun ajker khoborer kagoje,apnader 69,70 shaler satrolig shadharon shompadok Nore Alom siddiqui shaheb ki bolese apnader prohoshoner shajano nirbachonke nia...... ....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ