Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

থাইল্যান্ডে বর্ষবরণে মাতাল হয়ে সন্তানসহ ৬জনকে গুলি করে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ৫:৩১ পিএম

থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলীয় চুম্ফোন প্রদেশে বর্ষবরণের রাতে নিজের দুই সন্তানসহ পরিবারের ছয় সদস্যকে গুলি করে হত্যা করেছেন এক ব্যক্তি। যদিও সেই বন্দুকের গুলিতে পরে নিজেও আত্মহত্যা করেন তিনি। খবর দ্য টেলিগ্রাফ।
প্রতিবেদনে বলা হয়, দীর্ঘদিন যাবত শ্বশুরবাড়িতে অবহেলার শিকার হচ্ছিলেন সেই ব্যক্তি। মূলত এর জেরেই সোমবার স্থানীয় সময় দিবাগত রাত ১২টা ১০ মিনিটে নিজের দুই সন্তানসহ পরিবারের ছয় সদস্যকে হত্যা করেন তিনি।
এ হত্যাকাণ্ডের বিষয়ে ফাতোর পুলিশ কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল লারপ কামপাপান বলেন, ‘সোমবার নতুন বছর উদযাপন করতে শ্বশুরবাড়িতে যান সুচিপ সোরনসাং নামের সেই ব্যক্তি। পরে ফাতো জেলার একটি বিউটি পার্লারে আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠানটি চলার সময় তিনি ‘প্রচুর’ মদ্যপান করেন।’ তিনি আরও বলেন, ‘ঘটনার এক পর্যায়ে নিজের পিস্তল বের করে গুলি করতে শুরু করেন তিনি। মূলত এতেই এ হতাহতের ঘটনা ঘটে। এতে নিহতরা সবাই সুচিপের পরিবারের সদস্য, যাদের মধ্যে তার নয় বছর বয়সী ছেলে এবং ছয় বছর বয়সী মেয়েও রয়েছে ‘ তিনি আরও বলছেন, ‘নিহতের মাথায় অথবা শরীরে গুলি করা হয়। শ্বশুরবাড়িতে স্বাগত না জানানোয় ক্ষিপ্ত হয়েছিলেন সেই ব্যক্তি। এরপর নিজের পিস্তলের গুলিতেই আত্মহত্যা করেন সুচিপ।’
উল্লেখ্য, নিহত বাকি চারজনের মধ্যে দুজন নারী ও দুজন পুরুষ, তাদের প্রত্যেকের বয়স ৪৭ থেকে ৭১ বছরের মধ্যে বলেও জানান ফাতোর সেই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থাইল্যান্ড


আরও
আরও পড়ুন