Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ে নবীন বরণ

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৮ম ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত নবীন বরণে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. নাসির উদ্দিন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উত্তরা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ড. ইয়াসমীন আরা লেখা।
এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জীববিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. এ. সাত্তার, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. বি.কে বালা, বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুর রহিম খান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর রফিকুন্নেসা আলী, আইন অনুষদের ডীন মোঃ আব্দুল কুদ্দুস মিয়া, ইটিই বিভাগের সভাপতি প্রফেসর ড. মোঃ শাহজাহান, প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, এসিসিই বিভাগের সভাপতি ড. মোঃ কামরুজ্জামান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ঈশিতা রায়, রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদসহ আরো অনেকে বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী, আমন্ত্রিত অতিথি, অভিভাবকবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ