Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে মুখে স্কচটেপ ও হাত-পা বেঁধে গৃহবধূকে নির্যাতন

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্ত্রীর মর্যাদা দাবি করায় স্বামী ও সতীন মিলে জিয়াসমিন বেগম (২৭) নামে এক গৃহবধূকে মুখে কষ্টেপ ও হাত-পা বেঁধে রেখে নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ছাতিয়ান এলাকায় ঘটে এ ঘটনা। নির্যাতনের শিকার গৃহবধূ জিয়াসমিন বেগম রাজধানীর ডেমড়া থানার সারুলিয়া এলাকার রশিদ মোল্লার মেয়ে।
গৃহবধূ জিয়াসমিন বেগম জানান, গত ৩ বছর আগে ছাতিয়ান এলাকার মৃত আব্দুল রবের ছেলে নুরুল আমিনের সঙ্গে জিয়াসমিন বেগমের বিয়ে হয়। বিয়ের পর তিনি জানতে পারেন তার স্বামী এর আগে রুমা বেগম নামে আরো একজনকে বিয়ে করেন। এরপর ছাতিয়ান স্বামীর বাড়িতে গিয়ে স্ত্রীর মর্যাদা চাইতে গেলে আজ দেওয়া হবে, কাল দেওয়া হবে বলে ঘুরাতে থাকে।
শনিবার রাতে ফের স্ত্রীর মর্যাদা ও ভরন পোষণের দাবি জানাতে ছাতিয়ানে স্বামীর বাড়িতে যান। এ সময় স্বামী নুরুল আমিন, সতীন রুমা বেগমসহ অজ্ঞাত ৪/৫ জন মিলে জিয়াসমিন বেগমের কষ্টেপ মেরে ও হাত-পা বেঁধে রেখে শারীরিক নির্যাতন চালায়। আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। ফের স্ত্রীর মর্যাদা বা ভরন পোষণ দাবি করলে জিয়াসমিন বেগমকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে মুখে স্কচটেপ ও হাত-পা বেঁধে গৃহবধূকে নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ