Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বালাগঞ্জে ছাত্রদল নেতার জানাজা সম্পন্ন

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সিলেটের বালাগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সুহেলের জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় নিহতের বাড়ি বালাগঞ্জ উপজেলার গহরপুর নলজুর গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় অংশ নেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সাবেক সংসদ সদস্য শফি আহমদ চৌধুরী, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদাল মিয়া, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, ব্যারিস্টার আব্দুস সালাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াছ আলীর ভাই আসকির আলী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন সুহেল, সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন চলাকালে ছাত্রদল নেতা সায়েম আহমদ সুহেল আজিজপুর গ্রামের ভোটকেন্দ্রে নির্বাচনী সহিংসতায় গুলিতে নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন