Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

প্রধানমন্ত্রীকে চসিক মেয়রের অভিনন্দন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন। একইসাথে তিনি চট্টগ্রামের ১৬ আসনে বিজয়ী মহাজোটের সংসদ সদস্যদেরও অভিভন্দন জানান। গতকাল মঙ্গলবার এক অভিনন্দন বার্তায় মেয়র বলেন, নির্বাচিত সংসদ সদস্যগণ মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ হয়ে দেশমাতৃকার সেবায় নিজেদেরকে নিয়োজিত রাখবেন।

বিগত দশ বছর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নেতৃত্ব এদেশের উন্নয়ন ও সংস্কার কর্মকাণ্ডের বহু কীর্তিই আজ বিশ্বের কাছে মডেল হিসেবে অনুকরণীয় হয়ে উঠেছে। যার ফলশ্রুতিতে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। এই উন্নয়নের ধারাবাহিকতায় রুপকল্প ২০২১ ও রুপকল্প ২০৪১ বাস্তবায়নে নির্বাচিত জনপ্রতিনিধিরা নিরসলভাবে কাজ করে দুনীতিমুক্ত বাংলাদেশ গড়ে তোলার ক্ষেত্রে নিজেকে নিয়োজিত রাখবেন বলে প্রত্যাশা মেয়র নাছিরের।
মেয়রকে ফুলেল শুভেচ্ছা

চট্টগ্রাম মহানগর এলাকার ছয়টি সংসদীয় আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেয়ায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনকে সম্মিলিত সংস্কৃতিক কর্মী পর্ষদ, চট্টগ্রামের পক্ষ থেকে গতকাল নগর ভবনে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এ সময় তারা বলেন, মেয়রের রাজনৈতিক দূরদর্শিতায় মহাজোটের বিপুল জয় এসেছে।

এ সময় উপস্থিত ছিলেন চুয়েটের ভিসি প্রফেসর ড. রফিকুল আলম, চবি প্রো-ভিসি প্রফেসর ড. শিরীন আখতার, কবি ও সাংবাদিক অরুণ দাশ গুপ্ত, সাংবাদিক নাসিরুদ্দিন চৌধুরী, সম্মিলিত পেশাজীবি সমন্বয় পরিষদের সভাপতি ডা. এ কিউ এম সিরাজুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহমেদ ইকবাল হায়দার প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীকে চসিক মেয়রের অভিনন্দন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ