Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্মকর্তা-কর্মচারীদের সাথে শুভেচ্ছা বিনিময়ে মন্ত্রী-প্রতিমন্ত্রীরা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ায় মন্ত্রী-প্রতিমন্ত্রীরা সচিবালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছে।
গতকাল সচিবালয়ে ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ মন্ত্রণালয়ের সভাকক্ষে ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সাথে ইংরাজি নববর্ষের শুভেচ্ছা করেন। এ সময় ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের এ বিজয় বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন করার বিজয়। এ বিজয় দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের বিজয়। নববর্ষের শুভেচ্ছা জ্ঞাপনসহ পাবনা-৪ হতে জাতীয় সংসদ নির্বাচনে তাঁর বেসরকারিভাবে ঘোষিত এ বিজয়কে তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ায় উৎসর্গ করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-১ আসনে পানি সম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম পুনরায় নির্বাচিত হওযার পরে গতকাল নিজ দপ্তরে আসেন। এ সময় সচিব কবির বিন আনোয়ার, মন্ত্রণালয়ের সকল স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং দপ্তর/সংস্থাসমূহের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তাঁরা প্রতিমন্ত্রীকে খ্রিস্টীয় নববর্ষের শুভেচ্ছাও জানান। প্রতিমন্ত্রী তাঁর শুভেচ্ছা বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা এবং দেশে বিরাজমান শান্তিপূর্ণ আইনশৃঙ্খলার প্রতি সমর্থন জানিয়ে জনগণ বিপুলভোটে আমাদেরকে নির্বাচিত করেছেন। এবার আমাদের দায়িত্ব দেশের টেকসই উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করা’। তিনি দেশের উন্নয়নের এ অগ্রযাত্রায় প্রজাতন্ত্রের কর্মচারীদের সহযোগিতা কামনা করেন।

এদিকে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু মন্ত্রণালয়ের সভাকক্ষে নিবাচন পরবর্তী সংবাদ সম্মেলন এবং কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতিিনময় করেছেন। এ সময় প্রতিমন্ত্রী বলেন, গত দশ বছর আওয়ামী লীগ সরকারের সময় ৯৪ ভাগ মানুষের ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। একইসঙ্গে এলপিজির ব্যাপক সম্প্রসারণ হয়েছে। এখন এই দুই চ্যালেঞ্জ মোকাবিলা করলে বিদ্যুৎ ও জ্বালানিখাত স্বয়ংসম্পূর্ণ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুভেচ্ছা বিনিময়ে মন্ত্রী-প্রতিমন্ত্রীরা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ