Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনগণ আস্থা রেখেছে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রতি জনগণের আস্থা প্রতিফলিত হয়েছে বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত দশ বছরে দেশে সামাজিক নিরাপত্তা, যোগাযোগ অবকাঠামো, শিল্পায়ন, গ্রামীণ জনপদের উন্নয়ন, স্বাস্থ্য, শিক্ষা, চিকিৎসাসহ সকলখাতে যে অভূতপূর্ব অগ্রগতি সাধিত হয়েছে, জনগণ ব্যালট যুদ্ধের মাধ্যমে এর প্রতি মূল্যবান রায় প্রদান করেছেন। উন্নয়নের চলমান ধারা অব্যাহত রেখে দেশের গ্রামাঞ্চলে শহরের সুবিধা পৌঁছে দেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।
শিল্পমন্ত্রী গতকাল শিল্প মন্ত্রণালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন। এ সময় ভারপ্রাপ্ত শিল্পসচিব মো. আবদুল হালিমসহ শিল্প মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর ও সংস্থার প্রধানরা উপস্থিত ছিলেন।
শিল্পমন্ত্রী বলেন, বিগত দশ বছরে আওয়ামী লীগ সরকার জনগণের কল্যাণে দেশব্যাপী ব্যাপক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করেছে। এর ফলে সমাজের সুবিধাবঞ্চিত মানুষ থেকে শুরু করে সকল শ্রেণি ও পেশার মানুষ উপকৃত হয়েছে। এতে করে বাংলাদেশ দ্রুত উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যাচ্ছে।#



 

Show all comments
  • Nannu chowhan ২ জানুয়ারি, ২০১৯, ৯:৪৭ এএম says : 0
    Jonogon asta rakheni,asta rekhese EC police apnader shontrashi bahini tara apnader voter baksho poron korese..
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ২ জানুয়ারি, ২০১৯, ১১:০৬ এএম says : 0
    Jonogon asta rakheni,asta rekhese EC police apnader shontrashi bahini tara apnader voter baksho poron korese..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ