Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

প্রমাণ হলো উন্নয়ন করলে ভোট পাওয়া যায় - সংবাদাদিকদের পরিকল্পনামন্ত্রী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে চতুর্থবারের মতো জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। নির্বাচনের পর গতকাল মঙ্গলবার প্রথম কার্যালয়ে যান তিনি। এ সময় সাংবাদিকরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান সফল এ ব্যবসায়ী, ক্রীড়াবিদ এবং রাজনীতিককে।
আ হ ম মুস্তফা কামাল এ সময় বলেন, এই নির্বাচনটি গুরুত্বপূর্ণ ছিল। কারণ আমরা এতো উন্নয়ন করেছি, কিন্তু তারপরেও সবার মনে ভয় ছিল যে উন্নয়ন দিয়ে ভোট হয় না। শেষ পর্যন্ত এটি মিথ্যায় পর্যবসিত হয়েছে। প্রমাণ হয়েছে যে, উন্নয়ন করলে ভোট পাওয়া যায়। পরিকল্পনামন্ত্রী বলেন, বিভিন্ন সময় অনেকেই বলেছেন যে, উন্নয়ন করলে যদি ভোট পাওয়া যেত তাহলে উন্নত দেশে কখনও সরকার পরিবর্তন হতো না। কিন্তু আমি বলেছিলাম, ভোট আমরা পাব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে পরিমাণ আমরা উন্নয়ন করেছি তাতে এদেশের মানুষ ইচ্ছে করলেও আমাদের বিরুদ্ধে যেতে পারবে না।
বর্তমান সরকার যেসব কাজ করেছে আগামী প্রজন্ম তার সুবিধাভোগী হবে বলে মনে করেন পরিকল্পনামন্ত্রী। তিনি বলেন, যারা এখন ইয়াং স্টেজে আছে, আমাদের তরুণরা তারা সুবিধাভোগী হবে। তারুণ্যই আমাদের শক্তি। সুতরাং তারা আমাদের বিপক্ষে যাবে না। আর কেউ চেষ্টা করলেও ভোটকেন্দ্রে গিয়ে আমাদের বিপক্ষে ভোট দিতে পারবে না। আমাদের বিপক্ষে ভোট দিতে গেলে তাদের হাত কাঁপবে। #



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১ জানুয়ারি, ২০১৯, ১১:৪০ পিএম says : 0
    প্রমান হইলো চুরি করিলে ভোট পাওয়া যায়। তুমাদের অবস্থা গরুচরন।
    Total Reply(0) Reply
  • Junaid Ali ৩ জানুয়ারি, ২০১৯, ৬:৫৭ এএম says : 0
    প্রণাম তো সুস্পষ্ট বিরুদি দলকে ভোট দেওয়ার অপরাধে যদি ১০ জন ভদ্র নেতা মিলে একজন মায়ের দর্শনের মাধ্যেমে প্রাণ নিতে পারে তাহলে হাত তো অবশ্যই কাপার কথা ,,
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ৩ জানুয়ারি, ২০১৯, ৮:৪১ এএম says : 0
    Proman hoylo MP, mayor hoite jongon vot deowa lagena..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ