Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘১৯ এ ২০’: নতুন মাইলফলক অর্জনের টার্গেট ওয়ালটনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

চলতি বছর বাংলাদেশের ফ্রিজ বাজারে নতুন মাইলফলক অর্জনের টার্গেট নিয়েছে ওয়ালটন। নিয়েছে বিশেষ বিপণন কর্মসূচি। ওয়ালটন যার নাম দিয়েছে ‘১৯ এ ২০’। অর্থাৎ ২০১৯ সালে ২০ লাখ বা ২ মিলিয়ন ফ্রিজ বিক্রির টার্গেট নিয়েছে বাংলাদেশী ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।
সূত্রমতে, বাংলাদেশের বাজারে সিংহভাগ ফ্রিজ বিক্রি করে ওয়ালটন। গত বছর তারা ফ্রিজ বিক্রি করেছিলো প্রায় ১৫ লাখ। চলতি দশকে স্থানীয় বাজারে ওয়ালটনের মার্কেট শেয়ার প্রায় ৭৫ শতাংশ। ওয়ালটনরে প্রতিদ্ব›দ্বী এখন ওয়ালটনই। প্রতি বছরই তারা নিজেদেরকে নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছে। আর ২০১৯ সালে ২০ লাখ ফ্রিজ বিক্রির নতুন মাইলফলক অর্জনের লক্ষ্যে ইতোমধ্যে ব্যাপক প্রস্তুতিও নিয়েছে। নিজস্ব কারখানায় তৈরি করবে বিশ্বের সবচেয়ে দামী বা গ্লোবাল মডেলের ফ্রিজ। ওয়ালটনের এসব ফ্রিজ হবে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী, পরিবেশবান্ধব ও সৃজনশীল ডিজাইনের। অন্যান্য গ্লোবাল ব্র্যান্ডের ফ্রিজের চেয়ে উন্নতমানের হলেও, দাম হবে অনেক সাশ্রয়ী। দেশের বাজারে টার্গেট পূরণের জন্য নেয়া হয়েছে বিশেষ কর্মূসূচি।
ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, ২০১৯ সাল হবে ওয়ালটন তথা বাংলাদেশের বাজারে এক বিশাল মাইলফলক অর্জনের বছর। শুরু হবে বিশ্ব বাজারে সেরা ব্র্যান্ড হওয়ার যাত্রা। এ লক্ষে রোডম্যাপ তৈরি হয়ে গেছে। গ্রাহকদের জন্য সাশ্রয়ী দামে বিশ্বের লেটেস্ট প্রযুক্তির গ্লোবাল মডেলের নতুন ফ্রিজ বাজারে আনবে ওয়ালটন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ