Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কেরানীগঞ্জের মাদারীপুরে বন্ধুর হাতে বন্ধু খুন

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ১১:১২ এএম

ঢাকার কেরানীগঞ্জের মাদারীপুরে বন্ধুর হাতে বন্ধু খুন হওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে নিহতের লাশ তার রুম থেকে পুলিশ উদ্ধার করেছে। আজ বুধবার(০২জানুয়ারী) সকালে পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে। নিহত ব্যাক্তির নাম মোঃ জাকির হোসেন(৪২)। তার বাবার নাম মৃত আমির হোসেন। বাড়ি মাদারীপুর জেলার কালকিনি থানার দাশার গ্রামে।
বাসসের রেফারেন্স নিউজ শাখায় কর্মরত নিহতের ছোট ভাই মোঃ দেলোয়ার হোসেন বলেন,আমার বড় ভাই নিহত দেলোয়ার হোসেন কালিন্দী ইউনিয়নের মাদারীপুর মসজিদের পাশে জৈনক মোঃ সেলিম হোসেনের বাড়ির ফ্ল্যাটের একটি রুমে ভাড়া থাকতো। সে কালিগঞ্জে একটি গার্মেন্টেস এর দোকানে চাকুরি করতেন। বাড়িওয়ালার মাধ্যমে আমি জানতে পারি যে, গত সোমবার রাতে আমার ভাইয়ের বন্ধু পরিচয়ে দুই ব্যাক্তি আমার ভাইয়ের রুমে আসে। মঙ্গলবার আমার ভাইকে না দেখতে পেরে পাশের রুমের লোকজন বাড়িওয়ালাকে খবর দেয়। এতে বাড়িওয়ালা মোঃ সেলিম হোসেন মঙ্গলবার রাতে আমার ভাইয়ের রুম খুলে দেখতে পান আমার ভাইয়ের ক্ষত বিক্ষত লাশ তার খাটের উপর পড়ে আছে। আজ সকালে আমার বোনকে সাথে নিয়ে মিটফোর্ড হামপাতালের মর্গে গিয়ে আমার ভাইয়ের লাশ সনাক্ত করি। এব্যাপরে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন,থার্টিফাস্ট নাইটে নিহত জাকির হোসেন ও তার দুই বন্ধু মিলে তার রুমে বসে ড্রিংকস করেছিল। ধারনা করা হচ্ছে পরিকল্পিতভাবে ওই দুই বন্ধু জাকির হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারিভাবে কুপিয়ে হত্যা করে লাশটি খাটের উপর কম্বল দিয়ে ঢেকে পালিয়ে যায়। আমরা ওই বন্ধুর নাম পরিচয় বের করাসহ তাদের গ্রেফতার করার চেষ্টা চালাচ্ছি ।এই ঘটনায় নিহতের ছোট ভাই মোঃ দেলোয়ার হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্ধু খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ