Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

ফেনীতে গণপিটুনিতে ডাকাত নিহত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ১১:৪৩ এএম
ফেনীতে ডাকাতি করে পালনোর সময় গণপিটুনিতে আমিন মহব্বত (২৫) নামে এক ব্যক্তি  নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে সদর উপজেলার কালিদহ ইউনিয়নের ভালুকিয়া-গোহাডুয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আমিন চাঁদুপর জেলার মতলব উপজেলার সফিকুর রহমানের ছেলে। তিনি ফেনী শহরের কদলগাজী এলাকায় ডেকোরেটর দোকানে বয়ের কাজ করতেন।
 
কালীদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল আলম জানান, রাতে ভালুকিয়া- গোয়াডুয়া এলাকার আফসার মিয়ার বাড়িতে অস্ত্রসহ একদল ডাকাত হানা দেয়। এ সময় ওই ঘরের লোকজন টের পেয়ে ডাকাতদের ধাওয়া করে। একপর্যায়ে ডাকাতদলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও আমিন মহব্বত নামে এক ডাকাত গাছে সঙ্গে ধাক্কা খেয়ে পুকুরের পানিতে পড়ে যায়। পরে গ্রামবাসী পানি থেকে তুলে তাকে বেধড়ক পিটুনি দেয়। 
 
খবর পেয়ে গুরুত্বর আহত অবস্থায় পুলিশ ডাকাত আমিন মহব্বতকে উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালে ভর্তি করে।
 
পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানায়, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপিটুনি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ