Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার আরো একজন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৯, ৩:১১ পিএম | আপডেট : ৪:৫৬ পিএম, ২ জানুয়ারি, ২০১৯

৩০ ডিসেম্বর রাতে স্বামী সন্তানদের বেধে রেখে নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের বাগ্যা গ্রামে গৃহবধূ (৩২) কে ঘর থেকে তুলে নিয়ে গণধর্ষনের ঘটনায় দায়ের করা মামলার ৩নং আসামী স্বপন (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এরআগে মামলার অপর আসামী বাদশা আলম প্রকাশ বাসুকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী ৭ আসামী এখনো পর্যন্ত পলাতক রয়েছে।

মঙ্গলবার গভীর রাতে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আজাদ নগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় পলাতক অপর আসামীরা হলো, সোহেল (৩৫), হানিফ (৩০), চৌধুরী (২৫), মোশারফ (২৮), সালা উদ্দিন (৩৫), আবুল (৪০) ও বেচু (২৫)।

চরজব্বার থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, রাতে রামগতির আজাদ নগর এলাকায় তার এক আত্মীয়ের বাড়ীতে অভিযান চালিয়ে স্বপনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে বাকবির্তকের জের ধরে রবিবার দিবাগত রাত ১২টার দিকে ঘরের দরজা ভেঙে ভিকটিমের ঘরে প্রবেশ করে স্থানীয় সন্ত্রাসী সহেল, স্বপন, চৌধুরী, বাসুসহ ১০জন। এসময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিনকে মারধর ও ৪ সন্তানকে বেধে রেখে (ভিকটিম) কে উঠানে নিয়ে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। এসময় সন্ত্রাসীরা ভিকটিমের সারা শরীওে মারাতœক আঘাত করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। উক্ত ঘটনাকে কেন্দ্র করে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ