Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

নড়াইলে সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের দাবি

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : সরকার নির্ধারিত ৯২০ টাকা মূল্যে সরাসরি কৃষকের উঠান থেকে ধান ক্রয়ের দাবিতে নড়াইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রূপগঞ্জ বাসস্ট্যান্ডে ওয়ার্কার্স পার্টি নড়াইল সদর উপজেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক কমরেড বিমল বিশ্বাস, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম, নড়াইল সদর উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক নওরোজ মোল্যা, অবসরপ্রাপ্ত শিক্ষক নারী নেত্রী আঞ্জুমান আরা, জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য ও ভারপ্রাপ্ত সদর উপজেলা চেয়ারম্যান স্বপ্না সেন, মলয় কান্তি নন্দী, সাইদুর রহমান, পরিমল প্রমুখ।
বক্তারা বলেন, সরকার নির্ধারিত ৯২০ টাকা দরে ধান ক্রয়ের সিদ্ধান্ত হওয়া সত্তে¡¡ও প্রকৃত কৃষক এই দামে ধান বিক্রয় করতে পারে না। ধান ক্রয় করা হয় কৃষক নামধারী মাস্তান, ক্যাডার, রাজনৈতিক নেতাদের কাছ থেকে ¯িøপের মাধ্যমে। খোদ কৃষকের উঠান থেকে ধান ক্রয় করার জন্য সরকারের কাছে দাবি জানান এবং সকল প্রকার দুর্নীতি বন্ধের দাবি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নড়াইলে সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ