Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মা দিবস উপলক্ষে রবি’র বিশেষ ক্যাম্পেইন

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মা দিবস উপলক্ষে মাসব্যাপী বিশেষ ভ্যালু অ্যাডেড সার্ভিস (ভিএএস) লিমিটেড। ক্যাম্পেইনটির আওতায় মায়ের সাথে ভিডিও আপলোড করে গ্রাহকরা পেতে পারেন হীরার আংটি, কানের দুল অথবা লকেট। মে মাস জুড়েই চলবে ক্যাম্পেইনটি। ক্যাম্পেইনে অংশ নিতে গ্রাহকদের ‘গার্লস জোন ডবিøওএপি’ নামের ভাস সেবা গ্রহণ করতে হবে। গ্রাহকরা স্টার্ট ডবিøওজিজেড (ঝঞঅজঞ ডএত) লিখে ১৬২১৪ নম্বরে এসএমএস করে অথবা যঃঃঢ়://মরৎষংুড়হব.সড়নর সাইটটিতে নিবন্ধনের মাধ্যমে সেবা গ্রহণ করতে পারবেন। সেবা গ্রহণের জন্য কন্টেন্ট ডাউনলোড ও ভিডিও আপলোডের ক্ষেত্রে নিয়মিত ডাটা চার্জ প্রযোজ্য হবে।
ক্যাম্পেইন চলাকালে একজন অংশগ্রহণকারী তার মায়ের সাথে সর্বোচ্চ পাঁচটি ভিডিও আপলোড করতে পারবেন। ক্যাম্পেইন কর্তৃপক্ষ (রবি/জিপ আইটি) প্যানেল থেকে রবি গ্রাহকদের আপলোড করা ভিডিও বাছাই ও বাদ দেয়ার অধিকার রাখেন। ক্যাম্পেইন চলাকালে শুধু নির্বাচিত ভিডিওগুলো প্যানেলে দেখানো হবে। অংশগ্রহণকারীরা তাদের ভিডিও লিংক অথবা পেইজ লিংক বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারবেন। সেখান থেকে সর্বোচ্চ লাইকের ভিত্তিতে বিজয়ী নির্বাচন করা হবে। একটি ভিডিওতে একজন ব্যক্তি শুধু একবার লাইক দিতে পারবেন এবং প্রতিটি লাইকের জন্য ব্যবহারকারী পাবেন পাঁচ পয়েন্ট।
২৫ হাজার পয়েন্ট প্রাপ্ত প্রথম অংশগ্রহণকারী পুরস্কার হিসাবে পাবেন একটি হীরার আংটি। ২০ হাজার পয়েন্ট অর্জনকারী প্রথম অংশগ্রহণকারী পাবেন হীরার কানের দুল এবং ১৫ হাজার পয়েন্ট অর্জনকারী প্রথম অংশগ্রহণকারী পাবেন একটি হীরার লকেট। এছাড়া ভিডিও আপলোড হওয়া প্রত্যেক অংশগ্রহণকরী ক্যাম্পেইন শেষে তিনদিন মেয়াদী ১০ মেগাবাইট ফ্রি ইন্টারনেট উপভোগ করতে পারবেন।
ভিডিও আপলোড ছাড়াও গ্রাহকরা ‘গার্লস জোন ওয়াপ’ পোর্টাল থেকে কন্টেন্ট ডাইনলোড করে ডাউনলোড প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। এ প্রতিযোগিতায় ৩৫ হাজার পয়েন্ট অর্জনকারী প্রথম অংশগ্রহণকারী পাবেন অ্যাপলের আইফোন সিক্স এস; ২০ হাজার পয়েন্ট অর্জনকারী প্রথম অংশগ্রহণকারী পাবেন সামস্যাং গ্যালাক্সি এ সেভেন এবং ১০ হাজার পয়েন্ট অর্জনকারী প্রথম অংশগ্রহণকারী পাবেন সামস্যাং জে সেভেন মডেলের মোবাইল ফোন হ্যান্ডসেট। প্রত্যেক ডাউনলোডের জন্য ব্যবহারকারী পাবেন ২ পয়েন্ট।
সেবাটি বন্ধ করতে গ্রাহককে স্টপ ডবিøওজিজেড (ঝঞঙচ ডএত) লিখে ১৬২১৪ নম্বরে এসএমএস পাঠাতে অথবা যঃঃঢ়://মরৎষংুড়হব.সড়নর এই সাইটে গিয়ে নিচের দিকে থাকা আন-সাবস্ক্রিপসন বাটনে ক্লিক করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।