Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

রিহ্যাব পরিচালনা পরিষদের নতুন কমিটি

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) এর পরিচালনা পরিষদের নতুন কমিটি বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হয়েছে। গতকাল রিহ্যাব সচিবালয়ে নির্বাচনী বোর্ড দুই বছরের জন্য (২০১৬-২০১৮) এ কমিটি ঘোষণা করেন। নতুন কমিটিতে পুনরায় প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন আলমগীর শামসুল আলামিন। সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নূরন নবী চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট-১ লিয়াকত আলী ভূইয়া, ভাইস প্রেসিডেন্ট-২ আবুল ফাতাহ্ মো. আহকাম উল্লাহ্ ইমান খান নির্বাচিত হয়েছেন। এছাড়া ভাইস প্রেসিডেন্ট (অ্যাডমিন) প্রকৌশলী সরদার মো. আমিন এবং ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মুহাম্মদ সোহেল রানা নির্বাচিত হয়েছেন। চট্টগ্রাম থেকে ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন মো. আবদুল কৈয়ম চৌধুরী।
নির্বাচিত নতুন কমিটিতে কেন্দ্রের ২৬ জন এবং চট্টগ্রামের ৩জনসহ মোট ২৯জন পরিচালক নির্বাচিত হয়েছেন। কমিটির অন্য পরিচালকরা হলেন নাঈমুল হাসান, আসাদুর রহমান জোয়ার্দার, প্রকৌশলী মো. আল আমিন, শহীদ রেজা, নজরুল ইসলাম, মো. শাকিল কামাল চৌধুরী, মোঃ জসিম উদ্দিন, ড. প্রকৌশলী মাসুদা সিদ্দিক রোজী, এস.এম. জাহিদুর রহমান, মোহাম্মদ আবু বকর সিদ্দিক, আলহাজ প্রকৌশলী মোহাম্মদ দিদারুল হক চৌধুরী, মো. রবিউল হাসনাত, প্রকৌশলী রতন কুমার দত্ত, স্থপতি এ. কে. এম. কামরুজ্জামান, এস. এম. হাফিজ আল আসাদ, প্রকৌশলী মো. মহিউদ্দিন সিকদার, মো. জহির আহমেদ, শাহাবুদ্দিন আহমেদ, কামাল মাহমুদ, মোহম্মদ নিজাম উদ্দিন চৌধুরী, প্রকৌশলী এন. এম. নূর কুতুবুল আলম ও মোহাম্মদ ওমর ফারুক। গত ২৫ ফেব্রæয়ারি রিহ্যাব নির্বাচন ২০১৬-২০১৮ এর তফসিল ঘোষণা করা হয়। এরপর বিভিন্ন ধাপ অতিক্রম করে ৮ মে চূড়ান্ত ফলাফল ঘোষণা করে নির্বাচন বোর্ড। উল্লেখ্য, ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন এফবিসিসিআইএর পরিচালক মোহাম্মদ আমিন হেলালী। সদস্য-১ মিজানুর রহমান (বাবুল) এবং সদস্য-২ এর দায়িত্ব পালন করেন হাফেজ হাজী হারুন। আপিল বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন এফবিসিসিআইএর পরিচালক নাগিবুল ইসলাম দিপু।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিহ্যাব পরিচালনা পরিষদের নতুন কমিটি
আরও পড়ুন