Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে রংপুর বিভাগ সমিতির অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভূমিধ্বস বিজয় পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে ঢাকাস্থ্য রংপুর বিভাগ সমিতি। গতকাল বুধবার সকালে সমিতি নেতারা প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে গিয়ে তাকে ফুলেল অভিনন্দন জানান।

রংপুর বিভাগ সমিতির সভাপতি সাবেক সিনিয়র সচিব মাহফুজুর রহমান এবং সাধারণ সম্পাদক ও স্বরাস্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নূরুল ইসলামের নেতৃত্বে এ সময় সমিতির অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।
এছাড়া প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি সেলিমা খাতুন,কার্যকরী সভাপতি আব্দুল্লাহ আল নাসের,সহ-সভাপতি ও পুলিশের ডিআইজি আবু কালাম সিদ্দিক, সহ-সভাপতি ও সরকারের যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি ও সরকারের আরেক যুগ্ম সচিব হুমায়ুন কবীর, সমিতির ত্রাণ বিষয়ক সম্পাদক ও পুলিশ সুপার আসাদুজ্জামান, নির্বাহী সদস্য সিরাজুল ইসলাম প্রমূখ। রংপুর বিভাগ সমিতির পক্ষ থেকে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য কামনা করা হয়।
সমিতির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব গত ১০ বছরে দেশে প্রভূত উন্নয়ন হয়েছে। বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তিনি জাতির সামনে ইশতেহারের মাধ্যমে যে ভিশন তুলে ধরেছেন, রংপুর বিভাগ সমিতি তার ভিশন বাস্তবায়নে সর্বতোভাবে তার পাশে থাকবে, সহযোগিতা করে যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ