Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

স্যামসাং নিয়ে এলো ‘এক্সপেরিয়েন্স পারফেকশন’ অফার

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার ঃ টিভি বিক্রয়ে ১০ বছর ধরে বিশ্বের প্রথম স্থান দখল করে আসা স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশে নিয়ে এসেছে ‘এক্সপেরিয়েন্স পারফেকশন’ অফার। এতে গ্রাহকরা স্যামসাং স্মার্ট টিভিগুলো কিনলেই টিভি দেখার সেরা অভিজ্ঞতার সাথে উপভোগ করতে পারবেন সর্বোচ্চ ১০ হাজার ৯৭৫ টাকা সমমূল্যের অফার।
গ্রাহকরা স্যামসাং স্মার্ট টিভি কিনে বেঙ্গল ডিজিটাল কেবলের এইচডি ডিজিটাল ক্যাবল অথবা ডোজ ইন্টারনেটের ১০ এমবিপিএস গতিসম্পন্ন ৪৫ জিবি/মাস ব্রডব্যান্ড ইন্টারনেট ইনস্টলেশনসহ ৩ মাসের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন। নিজ এলাকায় বেঙ্গল ডিজিটাল ক্যাবল এবং ডোজ ইন্টারনেট সেবার আওতাভুক্ত থাকলে গ্রাহকরা এই অফারগুলো উপভোগ করতে পারবেন। যেসব এলাকায় ডোজ ইন্টারনেট অথবা বেঙ্গল ডিজিটাল ক্যাবলের সেবা নেই, সেসব এলাকার গ্রাহকরা স্মার্ট টিভি কিনে ২ হাজার টাকা মূল্যছাড় পাবেন।
বেঙ্গল ডিজিটাল এবং ডোজ ইন্টারনেটের বিদ্যমান গ্রাহকরা বেঙ্গল ডিজিটালের পক্ষ থেকে ৩ মাসের ফ্রি সাবস্ক্রিপশন এবং ডোজ ইন্টারনেটের পক্ষ থেকে ৩ মাসের ১০০ শতাংশ ডাটা বোনাস উপভোগ করতে পারবেন। দুটি অফার এক সাথে পেতে চাইলে স্যামসাং স্মার্ট টিভি কেনার সময় গ্রাহকদের অতিরিক্ত ২ হাজার টাকা পরিশোধ করতে হবে।
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ফিরোজ মোহাম্মদ বলেন, আমাদের সম্মানিত গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতা বাড়াতে এবং ডিজিটাল পদ্ধতিতে যুক্ত রাখতে আমরা এই ‘এক্সপেরিয়েন্স পারফেকশন’ অফার নিয়ে এসেছি। এতে থাকছে দারুণ এইচডি ডিজিটাল টিভি এবং দ্রæতগতি সম্পন্ন ব্রডব্যান্ড ইন্টারনেট বান্ডেল অফার। তিনি আরও বলেন, স্যামসাং, টিভি বিক্রয়ের ক্ষেত্রে ১০ বছর ধরে বিশ্বের প্রথম স্থান অর্জন করে আসছে। বাংলাদেশের গ্রাহকদের সেরা মানের টিভি দেখার অভিজ্ঞতা দেওয়ার উদ্দেশ্যেই আমাদের এই উদ্যোগ।
গ্রাহকরা এই অফারে স্যামসাং এলইডি টিভিতে সর্বোচ্চ ১৬ হাজার ১০০ টাকা, কার্ভড্ টিভিতে ১৩ হাজার ৫০০ টাকা এবং জয় প্লাস ক্যাটাগরির টিভিতে ৯ হাজার টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।
স্যামসাং-এর টিভিগুলোতে থাকছে দুই ধরনের স্ক্রিন মিররিং অপশন যার মাধ্যমে গ্রাহকরা টিভি থেকে মোবাইলে এবং মোবাইল থেকে টিভিতে ডাটা আদান-প্রদান করতে পারবেন। এছাড়াও স্যামসাং টিভিগুলোর সিনেমা ও ক্রিকেট মোড, ডিজিটাল ক্লিন ভিউ এবং অল শেয়ার অপশন গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতাকে আরও আনন্দদায়ক করবে।
দেশব্যাপি স্যামসাংয়ের সকল অনুমোদিত শোরুমে গ্রাহকরা এই অফার পাবেন। স্যামসাং টিভির অনুমোদিত ডিস্ট্রিবিউটরগুলো হচ্ছেÑট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগস্ এবং সিঙ্গার। বিস্তারিত জানতে কল করুন : ০৯৬১২-৩০০-৩০০। গ্রাহকরা স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের অনুমোদিত পণ্য কিনতে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং নিয়ে এলো ‘এক্সপেরিয়েন্স পারফেকশন’ অফার
আরও পড়ুন