Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

ভারত-বাংলাদেশের সোনালী দিন শুরু : হর্ষবর্ধন শ্রিংলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৮ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের মাধ্যমে বাংলাদেশ ও ভারতের মধ্যে সোনালী দিন শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা।
গতকাল বুধবার বিকেলে সেতুভবনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাত শেষে হর্ষবর্ধন শ্রিংলা সাংবাদিকদের কাছে এ কথা বলেন।
শ্রিংলা বলেন, আওয়ামী লীগের বিজয়ের মাধ্যমে দুই দেশের সম্পর্কে সোনালী দিনের সূচনা হয়েছে। বাংলাদেশের নতুন সরকারকে ভারত সমর্থন জানাচ্ছে। এছাড়া নির্বাচনে বিজয়ী হওয়ায় শেখ হাসিনাকে ফোন করে আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শুভেচ্ছা জানিয়েছেন।
ভারতের হাইকমিশনার আরও বলেন, নির্বাচন পরবর্তী শুভেচ্ছা জানাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছি। এছাড়া আমিও চলে যাচ্ছি। সবমিলিয়ে সৌজন্য সাক্ষাত করতে এসেছিলাম।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৩ জানুয়ারি, ২০১৯, ৬:১৬ এএম says : 0
    জুলুম অন্যায় ছাড়া আর তুমাদের কি কাজইবা আছে? তুমাদের জুলুমে কাশ্মীর কাঁদেরে।
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ৩ জানুয়ারি, ২০১৯, ৮:২৯ এএম says : 0
    Shotto kotha varoter ebong eai shorkarer shonali din shoro kintu bangladesh o eai desher manusher shadhinotai voter odhikare laglo okka durdosha..
    Total Reply(0) Reply
  • Engr Amirul Islam ৩ জানুয়ারি, ২০১৯, ৯:০০ এএম says : 0
    By Awami league win new state of India born that is Bangladesh
    Total Reply(0) Reply
  • Ak nijhum ৩ জানুয়ারি, ২০১৯, ৯:০৩ এএম says : 0
    সকল ভালো এবং সব খারাপ অবস্থা সন্দেহ এর চোখে দেখা উচিৎ। ভারত অধিকাংশ বিষয়েই অতি উৎসাহি কেনো এটা পর্যবেক্ষণের সাথে খতিয়ে দেখা দরকার। কারন ভারত একটা selfish stat...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ