Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

শেরপুরে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১:২৪ পিএম

বগুড়ার শেরপুরে সুদের টাকা নিয়ে দ্বন্দ্বে সোহাগ হোসেন (২৫) নামে এক যুবককে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাতে উপজেলার চকমদনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সোহাগ হোসেন শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের চকমদনপুর গ্রামের শাহ আলমের ছেলে।

শেরপুর থানা পুলিশের এসআই আবদুল গফুর জানান, সোহাগ হোসেনের সঙ্গে একই এলাকার মোস্তফা সরকারের ছেলে সাগর হোসেনের সুদের টাকার লেনদেন ছিল। সময়মতো সুদের টাকা পরিশোধ না করায় দুজনের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।

এরই জের ধরে বুধবার রাতে সাগর মির্জাপুর বাজার এলাকা থেকে সোহাগকে কৌশলে পাশে রানীরহাট মোড় এলাকায় ডেকে নিয়ে যায়। সেখানে কথাকাটাকাটির একপর্যায়ে সাগর ও তার সঙ্গীয় সন্ত্রাসীরা লাঠিসোটা দিয়ে সোহাগকে এলোপাতাড়িভাবে মারপিট শুরু করে। এ সময় সোহাগ জ্ঞান হারিয়ে ফেললে সন্ত্রাসীরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

বেশ কিছুক্ষণ পর তিনি চেতনা ফিরে পেয়ে বাড়িতে ফোন করলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন। সেখান থেকে ঢাকায় যাওয়ার পথে সিরাজগঞ্জ এলাকায় সোহাগ মারা যায়।

এ ব্যাপারে শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবীর বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ