Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঘমারায় কাদিয়ানিদের উপাসনালয়ে আত্মঘাতী হামলাকারী শনাক্ত

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর বাগমারা উপজেলার সৈয়দপুর মচমইল চকপাড়ায় আহমাদিয়া মুসলিম জামাতের উপাসনালয়ে গত ২৫ ডিসেম্বর আত্মঘাতী বোমা হামলায় নিহত যুবক ও তার পলাতক সহযোগীকে শনাক্ত করেছে পুলিশ। ওই ঘটনার সাথে কারা জড়িত তাদের সম্পর্কেও তথ্য পেয়েছে পুলিশ। নিহত যুবকের ডিএনএ পরীক্ষার রিপোর্টও পুলিশের হাতে এসেছে। আগামী দু-এক দিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে তাদের সম্পর্কে গণমাধ্যমকে জানানো হবে বলে জানিয়েছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন।
একই কথায় বলেন, রাজশাহীর পুলিশ সুপারও। ওই দুজনের নামে পুরুস্কার ঘোষনার পর অনেকে তথ্য দিতে আগ্রহ প্রকাশ করেছে। খুব শীঘ্রই ইতিবাচক খবর পাওয়া যাবে।
উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর রাজশাহী বাগমারা উপজেলার সৈয়দপুর মচমইল চকপাড়ায় আহমাদিয়া মুসলিম জামাতের উপাসনালয়ে আত্মঘাতী বোমা হামলায় একজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়। দুপুরে জুম্মাার নামাজ চলাকালে নিহত যুবক তার শরীরে রাখা বোমার বিস্ফোরণ ঘটনায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছে উপাসনালয়ে উপস্থিত অন্তত ১০ জন। ঘটনার পর থেকে পুলিশ নিহত যুবকের পরিচয় পেতে বেশ তৎপরতা দেখায়। সর্বশেষ এক লাখ টাকা পুরস্কার ঘোষণা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাঘমারায় কাদিয়ানিদের উপাসনালয়ে আত্মঘাতী হামলাকারী শনাক্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ